আজ : ০৯:২৯, সেপ্টেম্বর ২৫ , ২০২১, ১০ আশ্বিন, ১৪২৮
শিরোনাম :

লন্ডনে কালো সন্ত্রাসীর হামলায় শিক্ষক মুক্তাদির চৌধুরী আহত


আপডেট:০৯:১২, জুলাই ১০ , ২০২১
photo

লণ্ডনবিডিনিউজ২৪ : সিলেটের দক্ষিণ সুরমা কলেজের সাবেক প্রভাষক ,বিশিষ্ট শিক্ষক জনাব মুক্তাদির চৌধুরী (৩৮) এক কালো সন্ত্রাসীর হামলায় মারাত্মকভাবে আহত হয়েছেন।

এ ঘটনাটি ঘটে আজ বিকাল সাড়ে ১২টায় পূর্ব লণ্ডনের টাওয়ার হ্যামলেটসের লাইম হাউস স্টেশনের নিকটে বুচারস রো রোডে।
জানা যায় - মুক্তাদির চৌধুরী শেডওয়েল এলাকার ক্যাভেল স্ট্রিটের সাইকেল লেইন দিয়ে সাইকেল চড়ে যাচ্ছিলেন ।তাঁর পেছনে সাইকেল চালাচ্ছিল কালো এক যুবক। তিনি বুচার রোতে আসার পর কালো যুবকটি মুক্তাদির চৌধুরীর গতি রোধ করে এবং সাইকেল থেকে নেমে বিনা উস্কানিতে কিল ঘুষি মারতে থাকে। ক্রমাগত হামলায় মুক্তাদির চৌধুরীর ঠোঁট ও গণ্ডদেশ থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। তিনি মাটিতে পড়ে যান ।পরে সাদা পথচারীরা তাঁর সাহায্যে এগিয়ে আসে এবং কালো যুবককে আটক করতে সক্ষম হয় ।
সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে কালো গুণ্ডাকে গ্রেফতার করেমুক্তাদির চৌধুরীকে এম্বুলেন্সে রয়েল লণ্ডন হাসপাতালে আনা হয় ।প্রাথমিক চিকিৎসা শেষে তিনি ভ্যালেন্স রোডের বাসায় ফিরেছেন ।

এ প্রতিনিধি সাথে সাক্ষাৎকালে মুক্তাদির চৌধুরী বলেন যে- তিনি হেইট ক্রাইমের শিকার হয়েছেন তাঁর সুস্থতার জন্য সকলের দোয়া কামনা করেছেন।



সাম্প্রতিক খবর

নাজিরবাজার ওয়েলফেয়ার এডুকেশন ট্রাস্ট ইউকের সভা অনুষ্ঠিত

photo লন্ডনবিডিনিউজ২৪: নাজিরবাজার ওয়েল ফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সভা গত ২০ সেপ্টেম্বর সোমবার সন্ধায় পুর্ব লন্ডনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বিশিষ্ট কমিউনিটি নেতা ব্যবসায়ী জনাব মশাহিদ হোসাইন। মনির আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নজরুল ইসলাম। সভায় সংগঠনের আগামী দিনের কার্যক্রম এবং আসন্ন সম্মেলনের

বিস্তারিত

0 Comments

Add new comment