আজ : ০৩:৫৩, জুলাই ৫ , ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

অগণন মানুষের দুআ আর ভালোবাসায় চির নিদ্রায় শায়িত হলেন নন্দিত জননেতা বদর উদ্দিন কামরান


আপডেট:০১:২৫, জুন ১৫ , ২০২০
photo

মুহাম্মদ ফয়জুর রহমান : শুধু সিলেটবাসীই নয়, দেশ-বিদেশের অগণন মানুষের দুআ আর শ্রদ্ধা-ভালোবাসায় সিক্ত হয়ে নিজ জন্মস্থান সিলেটের মাটিতেই চিরনিদ্রায় শায়িত হলেন সিলেটের মাটি ও মানুষের প্রিয় নেতা, বাংলাদেশে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সিলেট সিটি করপোরেশনের প্রথম ও সাবেক মেয়র জননেতা বদর উদ্দিন আহমেদ কামরান।

আজ বাদ জোহর সিলেট নগরীর হযরত মানিকপীর রহ.কবরস্থান সংলগ্ন মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে মানিকপীর রহ. কবরস্থানে মরহুম কামরানকে দাফন করা হয়।

নামাজে জানাজায় সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, পদস্থ সরকারি কর্মকর্তা বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় সাংগঠিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও সাবেক কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, মরহুমের আত্মীয়-স্বজন এবং নগরীর বিভিন্ন পেশার বিশিষ্টজন উপস্থিত ছিলেন।

এর আগে মরহুম বদর উদ্দিন আহমেদ কামরানের প্রথম নামাজে জানাজা তাঁর নিজ এলাকা ছড়ারপার জামে মসজিদে অনুষ্ঠিত হয়।

সাবেক সিটি মেয়র জননেতা বদর উদ্দিন আহমেদ কামরানের মরদেহ ঢাকাস্থ সিএমএইচ থেকে কফিনবাহী এম্বুলেন্সে করে আজ দুপুরে সিলেট নগরীর প্রবেশ দ্বারে এসে পৌঁছলে সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী তাঁর পূর্বসূরীর মরদেহ অফিসিয়ালি গ্রহণ এবং সম্মান জানান।

এরপর মরহুম কামরানের মরদেহ নগরীর ছড়ারপারস্থ নিজ বাসভবনে নেয়া হলে মরহুমের স্বজন, ভক্ত-শুভাকাঙ্খি এবং রাজনৈতিক সহকর্মীরা কান্নায় ভেঙে পড়েন। এসময় এক হৃদয় বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়।

উল্লেখ্য, করোনা আক্রান্ত জননেতা বদর উদ্দিন আহমেদ কামরান চিকিৎসাধীন অবস্থায় গতরাতে ঢাকাস্থ সম্মিলিত সামরিক হাসপাতালে ইন্তেকাল করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং পরবর্তীতে বিভিন্ন টিভি চ্যানেলের সংবাদ বুলেটিনে তাঁর মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে দেশে-বিদেশে অগণন মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।



সাম্প্রতিক খবর

সুনামগঞ্জ জেলা ও উপজেলা সদরে বানের পানি, নৌকা ডুবিত নিহত ৩

photo মুহাম্মদ ফয়জুর রহমান : গত দু'তিন দিনের প্রবল বর্ষণ এবং সীমান্তের উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে হাওর জনপদ সুনামগঞ্জ এখন বন্যার কবলে। সুনামগঞ্জ জেলা সদর এবং সীমান্তবর্তী উপজেলা তাহিরপুর ও বিশ্বম্ভপুর উপজেলা সদরে বানের পানি ঢুকে পড়েছে। সুনামগঞ্জ- তাহিরপুর এবং সুনামগঞ্জ-বিশ্বম্ভপুর সড়ক বানের পানিতে তলিয়ে যাওয়ায় জেলা সদরের সাথে এ দু'টি উপজেলার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

বিস্তারিত

0 Comments

Add new comment