আজ : ০১:২৩, নভেম্বর ১৬ , ২০১৯, ১ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

বিশ্বকাপে বিরাটের সঙ্গে স্টেডিয়ামে থাকছেন না আনুশকা


আপডেট:০৬:৫৯, মার্চ ৫ , ২০১৯
photo

খেলাধুলা ডেস্ক: আগামী জুন থেকে ইংল্যান্ডে শুরু হচ্ছে দ্বাদশ ক্রিকেট বিশ্বকাপ। প্রথমবার বিরাট কোহলির নেতৃত্বে এবার ক্রিকেট বিশ্বকাপ অভিযানে নামবে ভারত।এবারের বিশ্বকাপ আসরে কোহলির সঙ্গে স্টেডিয়ামে থাকছেন না আনুশকা শর্মা। কারণ একটাই, যাতে কোহলির মনঃসংযোগে ব্যাঘাত না ঘটে। ক্রিকেটেই যেনো তিনি মনোনিবেশ থাকেন, সেজন্য দুজনে মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছেন।

ভারতীয় সংবাদ মাধ্যমের সূত্রে জানা গেছে, আনুশকা কোহলির সঙ্গে ইংল্যান্ডে যাবেন। কিন্তু স্বামীর সঙ্গে স্টেডিয়ামের ভেতরে যাবেন না। গেলেও তিনি আলাদাভাবে যাবেন, কোহলির সঙ্গে না। ভারতের খেলার দিন নিজের গাড়িতে স্টেডিয়ামে যাবেন। আর স্টেডিয়ামে আসা-যাওয়ার ব্যয়ভার নিজেই বহন করবেন আনুশকা।

জানা গেছে, বিশ্বকাপ চলাকালে সংবাদমাধ্যমের নজর এড়িয়ে চলতে চান আনুশকা। কারণ, তিনি চান না- কোনো কারণে যাতে খেলা থেকে কোহলির মনোযোগে ব্যাঘাত ঘটে।

এর আগে ২০১৫ বিশ্বকাপে কোহলির সঙ্গে মাঠে ছিলেন আনুশকা। সেমিফাইনালে কোহলির খারাপ খেলার দায় পড়েছিলো আনুশকার কাঁধে। মানে, তাকে অনেক সমালোচনার সম্মুখীন হতে হয়েছিলো। যে কারণে বিরাট-আনুশকা দম্পতি মিলে এবার এমন সিদ্ধান্ত নিয়েছেন।আর এবার বিশ্বকাপে অন্যতম ফেভারিট দল ভারত। তাই আনুশকা মনে-প্রাণে চাইছেন তার স্বামীর নেতৃত্বে যেনো ভারত এবারের বিশ্বকাপ জেতে।



সাম্প্রতিক খবর

বৃটিশ সাইন্স মিউজিয়ামে বাংলাদেশী বংশোদ্ভুত শায়মা জামানের এক্সিবিশন

photo স্পেশাল রিপোর্টারঃ লন্ডনের বৃটিশ সাইন্স মিউজিয়ামের উদ্যোগে ' ডিফরেন্স বিলিভ এন্ড ডিফরেন্স রিলিজন ' শীর্ষক আন্তর্জাতিক মানের এক প্রতিযোগিতায় একমাত্র বাংলাদেশী বংশোদ্ভুত বৃটিশ মেয়ে শায়মা জামান উত্তীর্ণ হয়েছেন। প্রায় তিন বছর নানা বাছাই পর্বের পর এই ঘোষণা দেয়া হয়। ছয়টি ক্যাটাগিরিতে এই প্রজেক্টের আওতায় রয়েছে ধর্ম, বিশ্বাস ও সফলতা। শায়মা জামানের বিষয় ছিল, ইসলাম,

বিস্তারিত

0 Comments

Add new comment