আজ : ০১:১৭, জানুয়ারি ২৩ , ২০২১, ১০ মাঘ, ১৪২৭
শিরোনাম :

ঢাকায় প্রতিষ্ঠিত হচ্ছে ড্যাফডিল -অক্সফোর্ড সেন্টার অব এক্সিলেন্স ইন হসপিটালিটি


আপডেট:০৩:০৯, সেপ্টেম্বর ৯ , ২০২০
photo

লন্ডনবিডিনিউজ২৪ : বাংলাদেশের ড্যাফডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও যুক্তরাজ্যের অক্সফোর্ড কালচারেল কালেকটিভের যৌথ উদ্যোগে ঢাকায় প্রতিষ্ঠিত হতে যাচ্ছে নতুন শিক্ষা প্রতিষ্ঠান ‘ড্যাফডিল -অক্সফোর্ড সেন্টার অব এক্সিলেন্স ইন হসপিটালিটি ‘।বাংলাদেশ ও যুক্তরাজ্যের পর্যটন ও হসপিটালিটি বিষয়ে উচ্চ শিক্ষা গ্রহণ করে বাংলাদেশে তাদের ক্যারিয়ার গঠনের পাশাপাশি যুক্তরাজ্যসহ বিশ্বের বিভিন্ন দেশে উচ্চ শিক্ষা ও কাজের সুযোগ গ্রহণ করা যাবে।ফলে বাংলাদেশ ও উপমহাদেশীয় রেস্টুরেন্ট খাতের বিকাশ ও চাহিদা মিটানো যাবে।

গত ৮ ই সেপ্টেম্বর মঙ্গলবার লণ্ডন বাংলা প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন নব শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোক্তা ও পার্টনার বিশিষ্ট ব্যবসায়ী আজিজ-উর-রহমান এবং অক্সফোর্ড কালচারেল কালেকটিভের চেয়ার ও অক্সফোর্ড ব্রুক ইউনিভার্সিটির সাবেক হেড অব হসপিটালিটি মি: ডোনাল্ড স্নোয়ান।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয় যে -ড্যাফডিল ইউনিভার্সিটি তত্বাবধানে আগামীকাল ১০ সেপ্টেম্বর হসপিটালিটি বিষয়ে অনলাইনে একটি সেমিনার অনুষ্ঠিত হবে ।এ সেমিনারে বাংলাদেশ সরকারের প্রবাস বিষয়ক মন্ত্রী ইমরান আহমদ ,সরকারের উপদেষ্টা গওহর রিজভী,সহ বৃটেন ও বাংলাদেশের গুরুত্বপূর্ণ পেশাজীবিরা অংশ নিবেন ।

সংবাদ সম্মেলনে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার অনেক সাংবাদিক উপস্থিত ছিলেন ।



সাম্প্রতিক খবর

ইসলামোফোবিয়া নিয়ে সিএফবিবি'র ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত

photo লন্ডনবিডিনিউজ২৪: লন্ডন, ১৬ জানুয়ারী ২০২১: বৃটিশ বাংলাদেশী থিংকট্যাংক সেন্টার ফর বৃটিশ-বাংলাদেশীজ (সিএফবিবি)‘র উদ্যোগে ৮ জানুয়ারী ‘ইসলামোফোবিয়া ইন বৃটিশ পলিটিক্স‘ শীর্ষক এক ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত হয়। সিএফবিবি‘র চেয়ারম্যান, বিশিষ্ট শিক্ষাবিদ, কাউন্সিলার ড. জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সেমিনারে অতিথি হিসেবে আলোচনা করেন রেডব্রিজ বারার লিডার কাউন্সিলার জাস আথওয়াল

বিস্তারিত

0 Comments

Add new comment