আজ : ১০:০৭, সেপ্টেম্বর ২০ , ২০১৯, ৫ আশ্বিন, ১৪২৬
শিরোনাম :

জিসিএসই পরীক্ষায় বাঙালী শিক্ষার্থীর সাফল্য


আপডেট:০৭:৪৩, সেপ্টেম্বর ১২ , ২০১৯
photo

কে এম আবুতাহের চৌধুরীঃ এ বছর জি সি এস ই পরীক্ষায় বাঙালী শিক্ষার্থীরা অভূতপূর্ব

সাফল্য অর্জন করেছে।কয়েকজন ছাত্রীর সফলতা নিম্নে উল্লেখ করা হলো ।

দিয়া আখতার:মেধাবী ছাত্রী দিয়া আখতার ম্যানচেষ্টারের ডিডসবারী এলাকার সেইল গ্রামার স্কুল থেকে ৫টি বিষয়ে ডাবল এ স্টার ,৩টি বিষয়ে এ স্টার ও ২টি বিষয়ে এ গ্রেড লাভ করেছে।
দিয়ার পিতার নাম হচ্ছে রহিম উদ্দিন ।তাদের দেশের বাড়ি হচ্ছে নবীগঞ্জ উপজেলার দরবেশপুর গ্রামে।

নাজমীন সুলতানা;
নাজমীন সুলতানা লন্ডনের ইজলিংটনের হাইবারী ফিল্ড স্কুল
থেকে ৪টি বিষয়ে ডাবল এ স্টার ,৩টি বিষয়ে এ স্টার ও ১টি বিষয়ে এ গ্রেড লাভ করেছে।
নাজমিনের বড় বোন শারমিন সুলতানা ও ভাই মামুনুল হাছান জিসিএসই পরীক্ষায় ভাল ফলাফল লাভ করেছিল।
রাজনগর ওয়েলফেয়ার সোসাইটির সহ সভাপতি মো: এলাইছ মিয়া হচ্ছেন নাজমীনের পিতা।তাদের দেশের বাড়ি হচ্ছে রাজনগর উপজেলার মনসুর নগর ইউনিয়নের গবীন্দশ্রী গ্রামে।

রাফিয়া ইকবাল চৌধুরী; রাফিয়া ইকবাল চৌধুরী ইলিং এর দি এলেন উইলকিনসন বালিকা বিদ্যালয় থেকে ৪টি বিষয়ে ডাবল এ স্টার,৩টি বিষয়ে এ স্টার ও ২টি বিষয়ে এ গ্রেড লাভ করেছে।
রাফিয়া ইলিং এলাকায় বসবাসকারী ইকবাল হামিদ চৌধুরীর ও মিসেস হাফসা বেগমের মেয়ে ।তাদের বাড়ি হচ্ছে মৌলভীবাজার উপজেলার সিংকাপন গ্রামে।তাঁর দাদা হচ্ছেন ইসলামী আন্দোলনের নেতা জনাব আব্দুল হামিদ চৌধুরী।সে ঐতিহ্যবাহী সিংকাপনী মাওলানা পরিবারের সদস্যা ।

এ লেভেল পরীক্ষায় উম্মে মুনিরা চৌধুরীর সাফল্য;এ বছর এ লেভেল পরীক্ষায় উম্মে মুনিরা চৌধুরী মালবেরী সিক্সথ ফর্ম সেন্টার থেকে অংকে এ স্টার এবং বায়োলজি ও কেমেস্ট্রী বিষয়ে এ গ্রেড লাভ করেছে।
সে কিংস্টন কলেজে ডেন্টাল বিষয়ে ডিগ্রী করবে।
মুনিরা সাংবাদিক কে এম আবুতাহের চৌধুরীর দ্বিতীয় কন্যা ও পীরে কামেল হাফেজ মাওলানা আব্দুল কাদের চৌধুরী সিংকাপনী (র) এর নাতিন।



সাম্প্রতিক খবর

লন্ডনে অমুসলিমদের নিয়ে ব্যাতিক্রমী ডিনার পার্টি

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ ১৮ সেপ্টেম্বর বুধবার পূর্ব লন্ডনের ঐতিহ্যবাহী লন্ডন মুসলিম সেন্টারে বিভিন্ন পেশাদারি অমসুলিমদের নিয়ে একটি সুন্দর সন্ধ্যায় একটি সংলাপ, ইসলাম প্রদশনী ও ডিনারের আয়োজন করা হয়। ইসলাম এওয়ার্নেস প্রজেক্ট আয়োজিত লন্ডনের বিভিন্ন এলাকা থেকে আগত শিক্ষক, ডাক্তার, আইনজীবী, চার্চের প্রিস্ট, মিডিয়া কর্মী সহ বিভিন্ন পেশায় নিয়োজিত প্রায় চারশত অমুসলিমদের উপস্থিতিতে এই

বিস্তারিত

0 Comments

Add new comment