আজ : ০১:৫৭, ডিসেম্বর ১১ , ২০১৮, ২৭ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

হাবিব-উন নবী সোহেল গ্রেফতার


আপডেট:০৩:৪৯, সেপ্টেম্বর ১৮ , ২০১৮
photo

ঢাকা সংবাদদাতা: বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব-উন নবী খান সোহেলকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর গুলশান গোলচত্বর থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা আক্তারুজ্জামান বাচ্চু।

তিনি জানান, বিএনপির যুগ্ম মহাসচিব সোহেল তার ব্যক্তিগত গাড়িযোগে সন্ধ্যার দিকে গুলশানের গোলচত্বর পৌঁছালে হঠাৎ পুলিশ এসে তাকে জোরপূর্বক গ্রেফতার করে গুলশান থানায় নিয়ে যায়। সোহেলকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের গুলশান জোনের সহকারী কমিশনার (এসি) রফিকুল ইসলাম। তবে আটকের কারণ সম্পর্কে কিছু বলেননি তিনি।

এরআগে গ্রেফতারের বিষয়ে গুলশান থানায় যোগাযোগ করা হলে ডিউটি অফিসার এসআই সাইফুল জানান, বিএনপি নেতা সোহেলকে গ্রেফতারের বিষয়টি তিনি জানেন না।

এদিকে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দীন দিদার গ্রেফতারের বিষয়ে জানান, হাবীব-উন-নবী খান সোহেলকে আটক করে গুলশান থানায় আনা হয়েছে। গুলশান থেকে তাকে আটক করা হয়েছে। আটকের কারণ সম্পর্কে কিছু জানা যায়নি।



সাম্প্রতিক খবর

মির্জা ফখরুলসহ প্রথম দিনেই জেলায় জেলায় ধানের শীষ গাড়িবহরে হামলা

photo ঢাকা সংবাদদাতা: একাদশ সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণার প্রথম দিনেই দেশের কয়েকটি জেলায় বিএনপির মনোনীত ধানের শীষের প্রার্থীদের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছে। ভাঙচুর করা হয়েছে অনেকগুলো গাড়ি। মঙ্গলবার (১১ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত বেশ কয়েকটি জেলায় হামলার অভিযোগ পাওয়া গেছে। মির্জা আলমগীরের গাড়িবহরে হামলা বিএনপি চেয়ারপাসরনের প্রেস উইং সদস্য শায়রুল

বিস্তারিত

0 Comments

Add new comment