আজ : ০৬:০২, ফেব্রুয়ারি ১৬ , ২০১৯, ৪ ফাল্গুন, ১৪২৫
শিরোনাম :

হাবিব-উন নবী সোহেল গ্রেফতার


আপডেট:০৩:৪৯, সেপ্টেম্বর ১৮ , ২০১৮
photo

ঢাকা সংবাদদাতা: বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব-উন নবী খান সোহেলকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর গুলশান গোলচত্বর থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা আক্তারুজ্জামান বাচ্চু।

তিনি জানান, বিএনপির যুগ্ম মহাসচিব সোহেল তার ব্যক্তিগত গাড়িযোগে সন্ধ্যার দিকে গুলশানের গোলচত্বর পৌঁছালে হঠাৎ পুলিশ এসে তাকে জোরপূর্বক গ্রেফতার করে গুলশান থানায় নিয়ে যায়। সোহেলকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের গুলশান জোনের সহকারী কমিশনার (এসি) রফিকুল ইসলাম। তবে আটকের কারণ সম্পর্কে কিছু বলেননি তিনি।

এরআগে গ্রেফতারের বিষয়ে গুলশান থানায় যোগাযোগ করা হলে ডিউটি অফিসার এসআই সাইফুল জানান, বিএনপি নেতা সোহেলকে গ্রেফতারের বিষয়টি তিনি জানেন না।

এদিকে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দীন দিদার গ্রেফতারের বিষয়ে জানান, হাবীব-উন-নবী খান সোহেলকে আটক করে গুলশান থানায় আনা হয়েছে। গুলশান থেকে তাকে আটক করা হয়েছে। আটকের কারণ সম্পর্কে কিছু জানা যায়নি।



সাম্প্রতিক খবর

সংরক্ষিত আসনের ৪৯ প্রার্থীকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা

photo ঢাকা প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে বৈধ ৪৯ জন প্রার্থীকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। শনিবার (১৬ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় পর্যন্ত (বিকাল ৫টা) কেউ প্রার্থিতা প্রত্যাহার না করায় রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেম তাদের বিজয়ী ঘোষণা করেন। রবিবার (১৭ ফেব্রুয়ারি) চূড়ান্ত ঘোষণা শেষে ফল গেজেট আকারে প্রকাশ করা হবে। ইসির ঘোষিত

বিস্তারিত

0 Comments

Add new comment