আজ : ০৯:৩৮, সেপ্টেম্বর ২৫ , ২০২১, ১০ আশ্বিন, ১৪২৮
শিরোনাম :

চাউলধনী হাওর রক্ষা কমিটি ইউকের উদ্যোগে লণ্ডনে মানব বন্ধন


কৃষক ছরকুম আলী ও ছাত্র শুমেল হত্যার বিচার দাবী

আপডেট:০৫:৫২, জুন ২২ , ২০২১
photo

লন্ডনবিডিনিউজ২৪ : চাউলধনী হাওর রক্ষা কমিটি ইউকের উদ্যোগে ২২ জুন মঙ্গলবার বিশ্বনাথ উপজেলার চাউলধনী হাওর রক্ষা ,কৃষক ছরকুল আলী ও ১৬ বছর বয়সী স্কুল ছাত্র শুমেলকে গুলি করে হত্যার প্রতিবাদে পূর্ব লণ্ডনের আলতাব আলী পার্কের শহীদ মিনার চত্বরে এক মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

সংগঠণের আহ্বায়ক হাজী খলিল উদ্দিন ইউনুছ মিয়ার সভাপতিত্বে ও যুব নেতা হাবিবুর রহমান হাবিবের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সমাবেশে অতিথি বক্তা হিসাবে বক্তব্য রাখেন ভয়েস ফর জাস্টিস ইউকের সেক্রেটারী কে এম আবুতাহের চৌধুরী ,কাউন্সিলার শাহ সোহেল আমিন ,কাউন্সিলার সাবিনা আক্তার ,কমিউনিটি নেতা আব্দুল হামিদ চৌধুরী ,হাওয়া টিভির পরিচালক ও উপস্থাপক মাহমুদুর রহমান শানুর ,মিসেস আতিয়া বেগম প্রমুখ ।অন্যান্যদের বক্তব্য রাখেন কমিউনিটি নেতা ও শিক্ষানুরাগী মহব্বত শেখ ,বদরুল হক চৌধুরী,লিভারপুলের নিজাম উদ্দিন, সাংস্কৃতিক কর্মী শিমুল তাছবির চৌধুরী ,আব্দুল হামিদ খান সুমেদ প্রমুখ ।

সভায় বক্তারা হত্যাকাণ্ডের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান ।হত্যাকাণ্ডের মূল নায়ক সাইফুল ও অন্যান্য সহযোগীদের গ্রেফতার করে ফাঁসি দেওয়ার দাবী জানান ।বক্তারা বিশ্বনাথ উপজেলার ২৮ টি গ্রামের কৃষকদের স্বার্থ রক্ষা ,সন্ত্রাসীদের কবল থেকে হাওর রক্ষা ও বিশ্বনাথের দুর্নীতিবাজ অফিসারদের অপসারন দাবী করেন ।বক্তারা সিলেটের ডিআইজি,এসপিকে ধন্যাবাদ জানিয়ে দোষীদের বিরুদ্ধে আরো কঠোর ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

মানব বন্ধনে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে প্রবাসী বাংলাদেশীরা অংশ নেন।



সাম্প্রতিক খবর

নাজিরবাজার ওয়েলফেয়ার এডুকেশন ট্রাস্ট ইউকের সভা অনুষ্ঠিত

photo লন্ডনবিডিনিউজ২৪: নাজিরবাজার ওয়েল ফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সভা গত ২০ সেপ্টেম্বর সোমবার সন্ধায় পুর্ব লন্ডনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বিশিষ্ট কমিউনিটি নেতা ব্যবসায়ী জনাব মশাহিদ হোসাইন। মনির আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নজরুল ইসলাম। সভায় সংগঠনের আগামী দিনের কার্যক্রম এবং আসন্ন সম্মেলনের

বিস্তারিত

0 Comments

Add new comment