আজ : ০২:১২, জানুয়ারি ২৩ , ২০২১, ১০ মাঘ, ১৪২৭
শিরোনাম :

জমজম বাংলাদেশের এক্সিকিউটিভ ডনর মেম্বার হলেন আলহাজ্ব এ এস মোহাম্মদ সিংকাপনী


আপডেট:১১:৫৭, জুলাই ৯ , ২০২০
photo

লন্ডনবিডিনিউজ২৪ : আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা জমজম বাংলাদেশের এক্সিকিউটিভ ডনর মেম্বার হয়েছেন সাপ্তাহিক বাংলা পোষ্ট পত্রিকার সাবেক ম্যানেজিং ডাইরেক্টর ,বিশিষ্ট সমাজসেবী ও পিকাডেলী মসজিদের প্রতিষ্ঠাতা সেক্রেটারী আলহাজ্ব এ এস মোহাম্মদ সিংকাপনী।তিনি সম্প্রতি বাংলাদেশ সফরকালে জমজম বাংলাদেশের সিলেটে শিক্ষা ও সমাজসেবামূলক কার্যক্রম দেখে সন্তুষ্ট হয়ে ১০ লাখ টাকা অনুদান প্রদান করেন ।

জমজম বাংলাদেশের এক্সিকিউটিভ ডাইরেক্টর গোলাম সোবহানী চৌধুরী আলহাজ্ব এ এস মোহাম্মদ সিংকাপনীকে এক্সিকিউটিভ ডনর মেম্বারের সার্টিফিকেট প্রদান করেন ।

আলহাজ্ব এ এস মোহাম্মদ জমজম বাংলাদেশের কার্যক্রমের ভূয়শী প্রশংসা করেন ।তিনি এ চ্যারিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব মঈনুদ্দীন চৌধুরী ও সকল ট্রীষ্টিদের ধন্যবাদ জানান।

এখানে উল্লেখ্য - জনাব এ এস মোহাম্মদ সিংকাপনী ওলিয়ে কামেল হাফেজ মাওলানা শাহ সুফী আব্দুল কাদের চৌধুরী সিংকাপনী(র:) এর দ্বিতীয় পুত্র ।তিনি বাংলাদেশ ক্যাটারারস এসোসিয়েশন ইউ কের সাবেক জয়েন্ট সেক্রেটারী ,সিংকাপনী মাওলানা ব্রাদারস এণ্ড সন্স ট্রাস্টের সাবেক চেয়ারম্যান ,লন্ডনের স্কুল গভর্ণর সহ বিভিন্ন দায়িত্ব পালন করেন ।তিনি একজন দাতা হিসেবে স্কুল ,মসজিদ,ঈদগাহ,মাদ্রাসা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক অনুদান প্রদান করেছেন ।নিজ গ্রাম মৌলভীবাজার উপজেলার সিংকাপন গ্রামে শাহ ওয়ালি মোহাম্মদ এবতেদায়ী ও হাফেজী মাদ্রাসা পরিচালনা করছেন।তিনি এ প্রতিনিধির কাছে বলেন যে- একমাত্র মহান আল্লাহর সন্তুষ্টির জন্য তিনি বিভিন্ন সেক্টরে অনুদান ও সমাজসেবামূলক কাজ করে যাচ্ছেন ।তিনি সকলের কাছে দোয়া প্রার্থী ।



সাম্প্রতিক খবর

ইসলামোফোবিয়া নিয়ে সিএফবিবি'র ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত

photo লন্ডনবিডিনিউজ২৪: লন্ডন, ১৬ জানুয়ারী ২০২১: বৃটিশ বাংলাদেশী থিংকট্যাংক সেন্টার ফর বৃটিশ-বাংলাদেশীজ (সিএফবিবি)‘র উদ্যোগে ৮ জানুয়ারী ‘ইসলামোফোবিয়া ইন বৃটিশ পলিটিক্স‘ শীর্ষক এক ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত হয়। সিএফবিবি‘র চেয়ারম্যান, বিশিষ্ট শিক্ষাবিদ, কাউন্সিলার ড. জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সেমিনারে অতিথি হিসেবে আলোচনা করেন রেডব্রিজ বারার লিডার কাউন্সিলার জাস আথওয়াল

বিস্তারিত

0 Comments

Add new comment