আজ : ০১:১৭, ফেব্রুয়ারি ২৯ , ২০২০, ১৭ ফাল্গুন, ১৪২৬
শিরোনাম :

দ্বিতীয় সপ্তাহে জয়া ১২, শুভ ৯


আপডেট:০৯:৫৫, মার্চ ২ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: গেলো সপ্তাহে পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহগুলোতে মুখোমুখি হয়েছিলেন বাংলাদেশর জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান এবং জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। জয়া আহসান অভিনীত ‘বৃষ্টি তোমাকে দিলাম’, আর আরিফিন শুভ অভিনীত ‘আহা রে’ মুক্তি পায় সেখানে।

জয়া আহসান এরইমধ্যে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা পেয়েছেন। টালিগঞ্জে বেশকিছু ব্যবসাসফল ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে সবশেষ মুক্তি পাওয়া ‘বৃষ্টি তোমাকে দিলাম’ খুব একটা সফলতা পায়নি কলকাতায়। প্রথম সপ্তাহে ৩২টি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পেয়েছিল। দ্বিতীয় সপ্তাহে সেই সংখ্যা কমে মাত্র ১২টিতে নেমে এসেছে।

সাইকো থ্রিলারধর্মী ‘বৃষ্টি তোমাকে দিলাম’ পরিচালনা করেছেন অর্ণব পাল। দ্বিতীয় সপ্তাহে হলসংখ্যা কমে যাওয়ার কারণ জানতে চাইলে তিনি বলেন, ‘প্রথম সপ্তাহে ছবিটি মোটামুটি চলেছে। তবে ভালো ভালো রিভিউ পেয়েছে। যদিও আমাদের প্রত্যাশা ছিল “বৃষ্টি তোমাকে দিলাম” ব্যবসাও ভালো করবে। কিন্ত হলোনা। দেশের রাজনৈতিক অবস্থার কারণে হয়ত সিনেমা হলে মানুষ কম আসছে। পাক-ভারত যুদ্ধের ইস্যু নিয়ে মানুষ এখন বেশি মাথা ঘামাচ্ছে।’

ছবিতে জয়া আহসান মাল্টিপল পার্সোনালিটি ডিসঅর্ডারে ভোগা এক নারী চরিত্রে অভিনয় করছেন। এতে মনোচিকিৎসকের ভূমিকায় আছেন চিরঞ্জিত। আর বিহারি পুলিশের চরিত্রে রাজেশ শর্মা।

আরিফিন শুভর ‘আহা রে’ ছবিরও দ্বিতীয় সপ্তাহে হলসংখ্যা কমেছে। মাত্র ৯টি সিনেমা হলে মুক্তি পেয়েছে দ্বিতীয় সপ্তাহে। দুই বাংলার রান্না কেন্দ্রিক ছবিতে আরিফিন শুভ জটি বেঁধেছেন টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে।

দ্বিতীয় সপ্তাহে কম সিনেমা হল পাওয়ায় ঋতুপর্না মোটেই হতাশ নন। তিনি বলেন, ‘প্রথম সপ্তাহে খুব ভালো রেসপন্স পেয়েছি। যারা দেখেছেন তারা তো প্রচন্ড রকমের প্রশংসা করেছেন। দুই বাংলার রান্নাকে পর্দায় আনার জন্য সাধুবাদ জানাচ্ছেন অনেকে। আমি যে লক্ষ্য নিয়ে ছবিটি নির্মাণ করেছি সেটা পূরণ হয়েছে বরতে পারি।’

রঞ্জন ঘোষ পরিচালিত ‘আহা রে’ ছবিতে আরও অভিনয় করেছেন বাংলাদেশের খ্যাতিমান অভিনেতা আলমগীর, পরান বন্দোপাধ্যায়, অমৃতা চট্টোপাধ্যায়সহ অনেকে।



সাম্প্রতিক খবর

টাওয়ার হ্যামলেটসে নবম পরিচ্ছন্ন সপ্তাহ শুরু

photo লন্ডনবিডিনিউজ২৪ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নবম পরিচ্ছন্ন অভিযান সপ্তাহ ২২ ফেব্রুয়ারী শনিবার থেকে শুরু হয়েছে। ঐদিন সকাল সাড়ে ১০টায় মাইল এন্ড পার্কে পরিচ্চছন্ন অভিযানে মেয়র জন বিগস এর সাথে যোগ দেন স্থানিয় বাসিন্দা, কাউন্সিল স্টাফ, স্থানিয় ব্যবসায়ি ও স্কুল শিক্ষার্থীরা। `নিজের এলাকাকে ভালোবাসুন' এই বার্তা ছড়িয়ে দেয়ার লক্ষ্যে কাউন্সিল কিছু দিন পর পর এই পরিচ্ছন্ন

বিস্তারিত

0 Comments

Add new comment