আজ : ০১:৩১, জুলাই ১৯ , ২০১৯, ৩ শ্রাবণ, ১৪২৬
শিরোনাম :

দেশে যে নৈরাজ্য চলছে তার প্রতিক্রিয়ায় নিরাপদ সড়ক আন্দোলন: মির্জা ফখরুল


আপডেট:০৩:১২, মার্চ ২০ , ২০১৯
photo

ঢাকা প্রতিবেদক: সারা দেশে যে নৈরাজ্য চলছে তার প্রতিক্রিয়ায় নিরাপদ সড়ক আন্দোলন শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।বুধবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত গণঅনশনে যোগ দিয়ে তিনি এ কথা বলেন। এসময় তিনি আরও বলেন, সরকার মানুষের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে।

তিনি বলেন, দেশে আইনের কোনো শাসন নেই, এই দখলদার সরকারের জনগণের কোনো সমর্থন নেই। তাই তারা সম্পূর্ণভাবে ব্যর্থ মানুষকে শান্তি ও জীবনের নিরাপত্তা দিতে। দেশের মানুষকে ইচ্ছে করলেই দমন করা যাবে না।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ রাজনৈতিকভাবে সম্পূর্ণ দেউলিয়া হয়ে গেছে, তাই রাষ্ট্রীয় ক্ষমতাকে ব্যবহার করে হাজার হাজার, লাখ লাখ নেতাকর্মীকে গ্রেফতার করে আজকে ক্ষমতায় বসে থাকতে হচ্ছে।



সাম্প্রতিক খবর

যুক্তরাজ্যের কার্ডিফ যুবদলের বিক্ষোভ সমাবেশ

photo আব্দুল হামিদ খান সুমেদঃ বাংলাদেশের সাবেক তিনবারের প্রধানমন্ত্রী,গণতন্ত্র পুনঃউদ্ধার আন্দোলনে আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর উপর রাজনৈতিক প্রতিহিংসামূলক মিথ্যা মামলা ও ষড়যন্ত্রের প্রতিবাদে,বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য এম ইলিয়াস আলী,কমিশনার চৌধুরী আলম,ছাত্রনেতা ইফতেখার

বিস্তারিত

0 Comments

Add new comment