আজ : ০১:০০, জানুয়ারি ২৩ , ২০২১, ১০ মাঘ, ১৪২৭
শিরোনাম :

বৃটেনে মুক্তিযুদধের অন্যতম সংগঠক , আলহাজ্ব মুহাম্মদ আলী ইসমাইলের ইন্তেকাল : আজ বুধবার বাদ এশা জানাযা


আপডেট:০১:৫৬, সেপ্টেম্বর ৯ , ২০২০
photo

বৃটেনে মুক্তিযুদ্ধের অন্যতম ত্যাগী সংগঠক ,বঙ্গবীর ওসমানীর ঘনিষ্ট সহচর,বিশিষ্ট কমিউনিটি নেতা ও লেখক আলহাজ্ব মুহাম্মদ আলী ইসমাইল আর নেই।আজ ৮ সেপ্টেম্বর মঙ্গলবার বার্মিংহামের একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন।( ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন )।

মরহুম আলী ইসমাইলের ৯টি গ্রন্থ প্রকাশিত হয়েছে ।তিনি গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের সাথে জন্মলগ্ন থেকে জড়িত ছিলেন ।বাংলাদেশ মাল্টি পারপাস সেন্টারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,জাতীয় জনতা পার্টি ইউকের সভাপতি ,গণদাবি পরিষদ ,কবিতা পরিষদ সহ বিভিন্ন সংগঠণের সাথে সম্পৃক্ত ছিলেন ।

মরহুমের মৃত্যুতে বাংলাদেশী কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে ।গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের পেট্রন ড: হাসনাত এম হোসেন এমবিই,পেট্রন কে এম আবুতাহের চৌধুরী ,কমিউনিটি নেতা ও রাজনীতিবীদ মহিদুর রহমান ,সৈয়দ জামশেদ আলী,সৈয়দ আব্দুল কাইউম কয়ছর ,মুক্তিযাদ্ধা এম এ মান্নান ,তোফাজ্জল হোসেন চৌধুরী ,ড: তোজাম্মেল টনি হক এমবিই ,সালেহ আহমদ খান এমবিই,ফয়জুর রহমান চৌধুরী এমবিই ,জিএসসির চেয়ারপারসন ব্যারিষ্টার আতাউর রহমান ও সেক্রেটারী খসরু খান ,সাংবাদিক ও কমিউনিটি নেতা মনসুর আহমদ মকিছ সহ অনেকে গভীর শোক প্রকাশ ও আত্মার মাগফিরাত কামনা করেছেন ।আজ বুধবার বাদ এশা বার্মিংহামের কভেন্ট্রি রোড মসজিদে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে ।



সাম্প্রতিক খবর

ইসলামোফোবিয়া নিয়ে সিএফবিবি'র ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত

photo লন্ডনবিডিনিউজ২৪: লন্ডন, ১৬ জানুয়ারী ২০২১: বৃটিশ বাংলাদেশী থিংকট্যাংক সেন্টার ফর বৃটিশ-বাংলাদেশীজ (সিএফবিবি)‘র উদ্যোগে ৮ জানুয়ারী ‘ইসলামোফোবিয়া ইন বৃটিশ পলিটিক্স‘ শীর্ষক এক ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত হয়। সিএফবিবি‘র চেয়ারম্যান, বিশিষ্ট শিক্ষাবিদ, কাউন্সিলার ড. জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সেমিনারে অতিথি হিসেবে আলোচনা করেন রেডব্রিজ বারার লিডার কাউন্সিলার জাস আথওয়াল

বিস্তারিত

0 Comments

Add new comment