আজ : ০১:৪৭, জানুয়ারি ২৩ , ২০২১, ১০ মাঘ, ১৪২৭
শিরোনাম :

দিরাইয়ে শহীদ চৌধুরী ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ


আপডেট:০৬:৩৭, মে ২৩ , ২০২০
photo

লন্ডনবিডিনিউজ২৪ : ২৩মে ২০২০ শনিবার দিরাই উপজেলার তাডল ইউনিয়নের মরহুম শহীদ চৌধুরী ফানডেশনের উদ্যোগে তাডল,রামপুর,জালালপুর সহ কয়েক গ্রামের মহামারী করোনা ভাইরাসের কারনে কর্মহীন প্রায় তিন শতাদিক মানুষের মধ্যে ঈদ উপহার বিতরন করা হয়। ফাউন্ডেশনের উপদেষ্টা ও মরহুম আব্দুস আব্দুস শহীদ চৌধুরীর ছোট ভাই আকলাকুর রহমান চৌধুরী,আফরোজ মিয়া চৌধুরী উপস্হিত থেকে উপহার সামগ্রি বিতরন করেন। এ সময় আরও উপস্হিত ছিলেন মরহুম শহীদ চৌধুরীর ভাতিজা আবু হাসান চৌধুরী সাজু,আবু সাইদ চৌধুরী রাজু,সৌরভ চৌধুরী,আফজাল চৌধুরী সহ পরিবারের সদস্য গন।

উল্লেখ্য মরহুম আব্দুস শহীদ চৌধুরী ছিলেন মহান মুক্তি যুদ্ধের অন্যতম সংগঠক,সুনামগঞ্জ সরকারী কলেজের সাবেক ভিপি,সুনামগঞ্জ জেলা ছাত্র ইউনিয়নের সাধারন সম্পাদক ও সভাপতি।দিরাই উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক,দিরাই-শাল্লা বিএনপির প্রতিষ্ঠাতা সমন্য়নকারী,দিরাই উপজেলা বিএনপির সাবেক তিন বারের সভাপতি এবং সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্মআহবায়ক ও সহ সভাপতি।

মরহুম শহীদ চৌধুরীর বড় সন্তান বিগত সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-২(দিরাই-শাল্লা) আসনের বিএনপির প্রাথমিক মনোনয়ন প্রাপ্ত সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল,উনার বাবার নামে এই ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা করে বিভিন্ন সেবা মুলক কাজ এবং দুর্যোগময় মুহুর্তে এলাকার মানুষকে সাহায্য সহযোগীতা করে যাচ্ছেন।



সাম্প্রতিক খবর

ইসলামোফোবিয়া নিয়ে সিএফবিবি'র ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত

photo লন্ডনবিডিনিউজ২৪: লন্ডন, ১৬ জানুয়ারী ২০২১: বৃটিশ বাংলাদেশী থিংকট্যাংক সেন্টার ফর বৃটিশ-বাংলাদেশীজ (সিএফবিবি)‘র উদ্যোগে ৮ জানুয়ারী ‘ইসলামোফোবিয়া ইন বৃটিশ পলিটিক্স‘ শীর্ষক এক ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত হয়। সিএফবিবি‘র চেয়ারম্যান, বিশিষ্ট শিক্ষাবিদ, কাউন্সিলার ড. জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সেমিনারে অতিথি হিসেবে আলোচনা করেন রেডব্রিজ বারার লিডার কাউন্সিলার জাস আথওয়াল

বিস্তারিত

0 Comments

Add new comment