আজ : ১০:২৫, মার্চ ২১ , ২০১৯, ৭ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

কাতারকে সামরিক সমর্থন দেয়া অব্যাহত রাখার কথা বললেন এরদোগান


আপডেট:০১:০৯, নভেম্বর ১৬ , ২০১৭
photo

আন্তর্জাতিক ডেস্ক : কাতারকে সামরিক সমর্থন দেয়া অব্যাহত রাখার কথা বললেন এরদোগান
সংগ্রাম অনলাইন : তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোগান পারস্য উপসাগরীয় দেশ কাতারকে সামরিক সমর্থন দেয়া অব্যাহত রাখবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন। গতকাল বুধবার দোহায় কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল সানির সঙ্গে বৈঠকে এ প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

বৈঠকে এরদোগান বলেন, ২০২২ সালের ফুটবল বিশ্বকাপ আয়োজনের জন্য যে মেগা প্রকল্প হাত নিয়েছে দোহা তা বাস্তবায়নে বেসরকারি খাত থেকে সহায়তা দিতেও প্রস্তুত রয়েছে আংকারা। তিনি কাতারকে সবক্ষেত্রে বিশেষ করে শিল্প ও সামরিক খাতে সহায়তা অব্যাহত রাখার ঘোষণা দেন। সৌদিসহ কয়েকটি আরব রাষ্ট্রের সঙ্গে যখন কাতারের চরম কূটনৈতিক অচলাবস্থা চলছে তখন কাতারকে এসব সহায়তা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দিল তুরস্ক।

কাতারের সরকারি বার্তা সংস্থা জানিয়েছে, এরদোগান ও শেখ তামিমের মধ্যে অর্থনৈতিক পর্যটন ও গবেষণা সহায়তার জন্য কয়েকটি চুক্তি সই হয়েছে। কাতার সফরের আগে এরদোগান কুয়েত সফর করেন। সূত্র:পার্সটুডে।



সাম্প্রতিক খবর

পোস্ট-অপারেটিভে নিরবচ্ছিন্ন ঘুমে ওবায়দুল কাদেরের আরও ২২ ঘণ্টা

photo আন্তর্জাতিক ডেস্ক: সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে: বাইপাস সার্জারির পর সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ঘুম পাড়িয়ে রাখা হয়েছে। ৪৮ ঘণ্টা পার হলেই তাকে জাগানো হবে। এরই মধ্যে প্রায় ২৬ ঘন্টা পেরিয়ে গেছে। বর্তমানে তিনি পোস্ট অপারেটিভ কেয়ারে নিরবচ্ছিন্ন ঘুমে রয়েছেন। সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসকরা ওবায়দুল

বিস্তারিত

0 Comments

Add new comment