আজ : ০৮:৩৯, জুলাই ৬ , ২০২০, ২২ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

লস অ্যাঞ্জেলসের গির্জায় তলোয়ার নিয়ে হামলা, ২ পুলিশ আহত


আপডেট:০৩:৪৭, মার্চ ২৯ , ২০১৯
photo

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের সাইন্টোলোজি গির্জায় তলোয়ার দিয়ে হামলা চালানোর ঘটনা ঘটেছে। এতে দুই পুলিশ সদস্য আহত হয়েছে। এছাড়া পুলিশের গুলিতে হামলাকারী নিহত হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। ঘটনার বিষয়ে পুলিশ বিস্তারিত কিছু জানায়নি।

পুলিশ সূত্রের বরাত দিয়ে মার্কিন সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, বুধবার বিশাল এক তলোয়ার নিয়ে গির্জায় হামলা চালায় এক ব্যক্তি। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে ওই ব্যক্তিকে গুলি করে হত্যা করে। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়। হামলাকারীর পরিচয় নিশ্চিত হতে কাজ করছেন গোয়েন্দারা।

যুক্তরাষ্ট্রের একটি স্বীকৃত ধর্ম সাইন্টোলজি। মার্কিন বিজ্ঞান কল্পকাহিনী লেখক এল রন হাবার্ড ১৯৫২ সালে এটি প্রতিষ্ঠা করেন। ওই লেখকের মতে, মানুষের মাঝে অমর আত্মা রয়েছে। এই আত্মার সমন্বয়ে সৃষ্টি হয়েছে বিশ্ব ব্রহ্মাণ্ড। হলিউড অভিনেতা টম ক্রুজ, জন ট্রালোল্টাসহ অনেকেই এই ধর্মের অনুসারী।

খবরে বলা হয়েছে, বুধবার স্থানীয় সময় রাত সাড়ে দশটার দিকে হামলাকারী প্রবেশের সময় গির্জায় পাঁচ জন উপস্থিত ছিলেন।গির্জার এক বিবৃতিতে পুলিশি তৎপরতার প্রশংসা করা হয়েছে। এছাড়া তদন্তে সহায়তার আশ্বাসও দিয়েছে তারা।



সাম্প্রতিক খবর

টাওয়ার হ্যামলেটসের মেয়র ও উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কেয়ারার্স এসোসিয়েশনের ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত

photo লন্ডনবিডিনিউজ২৪ঃটাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশন গত ২রা জুলাই বৃহস্পতিবার কেয়ারারদের বিভিন্ন দাবি ও সমস্যা নিয়ে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস ও সংস্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বিকেল ৬ টা থেকে ঘন্টা ব্যাপি এক ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয় । টাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশনের আহ্বানে সাড়া দিয়ে মেয়র জন বিগস এই ভার্চুয়াল সভার

বিস্তারিত

0 Comments

Add new comment