আজ : ০৩:২১, সেপ্টেম্বর ১৯ , ২০২০, ৩ আশ্বিন, ১৪২৭
শিরোনাম :

নিহত জওয়ানদের পরিবারের পাশে দাঁড়ালেন অমিতাভ বচ্চন


আপডেট:০৮:০৪, ফেব্রুয়ারি ১৭ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: পুলওয়ামায় জঙ্গি হামলায় নিহত জওয়ানদের পরিবারের পাশে দাঁড়ালেন অমিতাভ বচ্চন। শহিদ জওয়ানদের পরিবারপিছু ৫ লাখ টাকা দেওয়ার কথা ঘোষণা করেছেন বিগ বি। সবে মিলিয়ে তিনি দেবেন ২.৫ কোটি টাকা।

অমিতাভ টুইট করে জানিয়েছেন, শহিদের সংখ্যা ৪৯-এ গিয়ে দাঁড়িয়েছে। এর জন্য আমি দিচ্ছি ২.৫ কোটি টাকা। শহিদ জওয়ানদের পাশে দাঁড়ানোর কথা জানিয়েছেন দেশের একাধিক সেলিব্রিটি।

ক্রিকেটার বীরেন্দ্র শেহবাগ জানিয়েছেন তিনি তার স্কুলে শহিদ জওয়ানদের সন্তানদের পড়াশোনার ব্যবস্থা করে দেবেন। অমিতাভের মুখপাত্র সংবাদসংস্থাকে আগেই অবশ্য জানিয়েছিলেন, বচ্চনজি প্রতিটি শহিদের পরিবারকে ৫ লাখ টাকা দেবেন। সেটি কী পদ্ধতিতে করা যাবে তা এখন খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, ১৪ ফেব্রুয়ারি কাশ্মীরের পুলওয়ামার অবন্তীপোরায় এক আত্মঘাতী গাড়ি বোমা হামলায় শহিদ হয়েছেন ৪০ জওয়ান। এদিন জম্মু থেকে সিআরপিএফের একটি কনভয় শ্রীনগর যাচ্ছিল।

সে সময় অবন্তীপোরার কাছে একটি বিস্ফোরকভর্তি গাড়ি এসে ধাক্কা মারে ওই কনভয়ে। হামলায় দায় স্বীকার করেছ জইশ-ই-মহম্মদ। গাড়ি বোমা নিয়ে হামলা করে এলাকারই যুবক আদিল আহমদ দার।



সাম্প্রতিক খবর

লন্ডনে ১ম বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন : জয় ফুটবল ক্লাব চ্যাম্পিয়ন

photo লন্ডনবিভিনিউজ২৪ঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশের বাইরে লন্ডনে প্রথমবারের মত অনুষ্ঠিত বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন হয়েছে। ইউনাইটেড ফুটবল ক্লাবের উদ্যোগে ৬ সেপ্টেম্বর রবিবার পূর্ব লন্ডনের বেথনালগ্রীনস্থ উইভার্স ফিল্ড মাঠে প্রতিদ্বন্ধিতাপূর্ণ ফাইনাল খেলায় স্টেপনি এফসি কে ৩-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন

বিস্তারিত

0 Comments

Add new comment