আজ : ০৩:০২, জানুয়ারি ২৬ , ২০২০, ১৩ মাঘ, ১৪২৬
শিরোনাম :

মেহজাবিনের ‘যে গল্পটা বলা হয়নি’


আপডেট:০৭:২৯, ফেব্রুয়ারি ২০ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: সানি ইংলিশ মিডিয়ামে পড়া ছেলে। পেশায় রেডিও জকি। কথা বলে বাংলিশে (ইংরেজি টোনে বাংলা)। তার বন্ধুদের মধ্যে আসাদ একমাত্র বাংলা মিডিয়াম। শুধু এ কারণে আসাদ পুরোপুরি মিশে যেতে পারে না সানিদের দলে। সানিরাও ওকে একরকম তুচ্ছ তাচ্ছিল্যই করে। কিন্তু এই আসাদকেই যে সানির খুব প্রয়োজন হয়ে পড়বে, কে জানতো!

সানি প্রেমে পড়লো সুবর্ণার। সুবর্ণা অপরূপ সুন্দরী। স্মার্ট। কিন্তু কঠিনভাবে নীতিবান। শুরু থেকেই সানি যত ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করতে লাগলো সুবর্ণার, সে ততোই তাকে খোঁচা দিতে লাগলো উদ্ভট বাংলিশ উচ্চারণের জন্য। যে বিষয়গুলোকে সানি এতোদিন স্মার্টনেস ভেবে এসেছে, সেগুলো একেক করে ভেঙে গুঁড়ো গুঁড়ো করে দিতে লাগলো সুবর্ণা। শেষ পর্যন্ত আসাদই ভরসা হলো সানির।

ঠিক এমন একটি গল্প নিয়ে নির্মিত হলো আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের বিশেষ নাটক ‘যে গল্পটা বলা হয়নি’। এর অন্যতম দুই চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী।সারওয়ার রেজা জিমির রচনা ও তুহিন হোসেন পরিচালিত এই নাটকটি প্রচার হবে ২১ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার রাত ৯টা ৫ মিনিটে বাংলাভিশনে।



সাম্প্রতিক খবর

বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির দপ্তর সম্পাদক আব্দুল কায়ুমের শ্বশুরের ইন্তেকাল

photo লন্ডনবিডিনিউজ২৪: বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির দপ্তর সম্পাদক আব্দুল কায়ুমের শ্বশুর আজ রাত বাংলাদেশে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...... এদিকে উনার মৃত্যুতে বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সিনিয়র সহ সভাপতি এম.হরমুজ আলী, সাধারণ সম্পাদক আব্দুল খালিক, যুগ্ম সাধারণ সম্পাদক এম গুলজার আহমেদ ফয়সাল, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী, বার্মিংহাম

বিস্তারিত

0 Comments

Add new comment