আজ : ১১:০৪, নভেম্বর ১৩ , ২০১৯, ২৯ কার্তিক, ১৪২৬
শিরোনাম :

ভারতের বিপক্ষে টস জিতেছে বাংলাদেশ


আপডেট:১০:২৬, মে ২৮ , ২০১৯

খেলাধুলা ডেস্ক: ফেবারিট হিসেবেই এবারের বিশ্বকাপ অংশ নিতে ইংল্যান্ড পৌঁছায় ভারত। যদিও মূল পর্বে নামার আগে প্রথম প্রস্তুতি ম্যাচে হারতে হয়েছিল বিরাট কোহলি নেতৃত্বাধীন দলকে। নিউজিল্যান্ডের বিপক্ষে ৬ উইকেটের হারের লজ্জা পেতে হয়েছে ভারতকে। অন্যদিকে পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে নামার কথা থাকলেও বৃষ্টির কারণে কপাল পুড়েছে বাংলাদেশের। কারণ বিশ্বকাপের আগে কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়ার জন্য প্রস্তুতি ম্যাচ খেলার কোনো বিকল্পই নেই।

নিজেদের দ্বিতীয় ম্যাচে মঙ্গলবার মুখোমুখি বাংলাদেশ-ভারত। সোফিয়া গার্ডেনসে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় শুরু হচ্ছে ম্যাচটি। এদিন টস জেতার পর ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে টাইগাররা।

কার্ডিফের এই মাঠে ২০১৭ সালের চ্যাম্পিয়নস ট্রফিতে নিউজিল্যান্ডকে হারানোর সুখ-স্মৃতি রয়েছে টাইগারদের।

বাংলাদেশ-ভারত ৩৬টি ম্যাচে মুখোমুখি হয়েছে। পাঁচটিতে জয় রয়েছে বাংলাদেশের। অন্যদিকে ২৯ জয় ভারতের। একটি ম্যাচ পরিত্যক্ত ও আরেকটিতে ফলাফল পর্যন্ত পৌঁছেনি।

ভারত স্কোয়াড

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, বিজয় শঙ্কর, মহেন্দ্র সিং ধোনি, কেদার জাদব, দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ জাদব, ভুবনেশ্বর কুমার, জসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ শামি।

বাংলাদেশ স্কোয়াড

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক ), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন ও আবু জায়েদ রাহী।



সাম্প্রতিক খবর

বৃটিশ বাংলাদেশী বিজনেস ফোরাম ব্যবসায়ীদের সাথে বিজনেস নেট ওয়ারকিং সভা

photo লন্ডনবিডিনিউজ২৪ঃলুটনের বৃহত্তম ব্যবসায়ী সংগঠন বৃটিশ বাংলাদেশী বিজনেস ফোরাম (BBBF) ব্যবসায়ীদের সাথে বিজনেস নেট ওয়ারকিং সভা গত ১১ নভেম্বর সোমবার লুটনে একটি অভিজাত রেষ্টুরেনেট অনুষ্টিত হয়। সভায় সভাপতিও করেন সংগঠনের চেয়ার ফয়ছল আহমদ,সজ্ঞলনা করেন সাধারন সম্পাদক জনাব খলিলুর রহমান। সভায় বিপুল সংখ্যক ব্যবসায়ীদের উপস্হিতিতে ব্যবসায়ীদের পক্ষ থেকে বিভিন্ন সমস্যা এবং

বিস্তারিত

0 Comments

Add new comment