আজ : ০৭:৪৪, অক্টোবর ১৪ , ২০১৯, ২৯ আশ্বিন, ১৪২৬
শিরোনাম :

বাংলাদেশী টিচার্স এসোসিয়েশনের সাধারণ সভা ও নির্বাচন ৭ই নভেম্বর


আপডেট:১২:০১, অক্টোবর ৬ , ২০১৫
photo

লন্ডনবিডিনিউজ২৪: বাংলাদেশী টিচার্স এসোসিয়েশনের কার্যনির্বাহী সভায় সিদ্ধান্ত হয়েছে, আগামী ৭ই নভেম্বর ২০১৫ বিটিএ`র বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হবে। সাধারণ সভা ও নির্বাচনের জন্য ভেন্যু ঠিক করা হয়েছে এন্যুরিন বিভান হাউস, ৮১-৯১ কমার্সিয়াল রোড, লন্ডন ই১ ১আরডি। সময় নির্ধারন করা হয়েছে বেলা ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। সকল নতুন এবং পুরাতন সদস্যদের অবিলম্বে সদস্য নবায়ন / সদস্যভুক্ত হয়ে নির্বাচনে অংশগ্রহণ ও ভোট প্রদানের মাধ্যমে বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনকে সাফল্যমন্ডিত করে তোলার জন্য আহবান জানানো হয়েছে।

সদস্য ফর্ম ও নমিনেশন জমা দেয়ার শেষ তারিখ ২৪শে অক্টোবর ২০১৫।

সদস্য ফর্ম, নমিনেশন ফর্ম এবং সাধারন সভা ও নির্বাচন সংক্রান্ত যে কোন তথ্যের জন্য বাসিত চৌধুরী- মোবাইল ০৭৭০১০৮৫৭৯৭ অথবা মিসবাহ কামাল ০৭৯৫৮০১৭৫৪২- এই নাম্বারে যোগাযোগ করার জন্য সকলের প্রতি অনুরোধ জানানো হয়েছে ।



সাম্প্রতিক খবর

বাংলা পোস্ট পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ বুধবার ৯ অক্টোবর সাপ্তাহিক বাংলা পোস্ট পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পত্রিকার কার্যালয়ে এক আনন্দ সভার আয়োজন করা হয়। বাংলা পোস্টের অনারারী চেয়ারম্যান শেখ মোঃ মফিজুর রহমান ও ফাউন্ডার তাজ চৌধুরীর কেক কাটার মাধ্যমে আনন্দ সভার কাজ শূরু হয়। এসময় বাংলা পোস্ট পরিবারের সকল সদস্য উপস্থিত ছিলেন। শেখ মোঃ মফিজুর রহমান তার স্বাগত বক্তব্যে দীর্ঘদিন ধরে

বিস্তারিত

0 Comments

Add new comment