আজ : ০১:০৮, অগাস্ট ২৫ , ২০১৯, ১০ ভাদ্র, ১৪২৬
শিরোনাম :

ভারতে ভেজাল মদ পানে ১০ জনের মৃত্যু


আপডেট:০৫:০৭, মে ২৯ , ২০১৯
photo

আন্তর্জাতিক ডেস্ক: ভারতে ভেজাল মদপানে অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে। এছাড়া আরো ৩৫ জনকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। গত সোমবার রাতে দেশটির উত্তর প্রদেশের বারাবংকি জেলায় এই ঘটনা ঘটেছে।

ওই অঞ্চলের পুলিশ জানায়, রাতে রামনগর এলাকায় শুল্ক বিভাগ অনুমোদিত একটি দোকান থেকে কেনা দেশি মদ পান করে গুরুতর অসুস্থ হয়ে পড়েন বেশ কয়েকজন।

তাদের রামনগর কমিউনিটি হেলথ সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানে ১০ জন মারা যান। নিহতদের মধ্যে একই পরিবারের চার জন আছেন।

এছাড়া আশংকাজনক অবস্থায় আরো অনেককে বারাবংকি জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভেজাল মদপানে নিহতদের বেশিরভারই কৃষক ও দরিদ্র।

মুখ্যমন্ত্রী যোগী আতিদ্যনাথ ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

ঘটনার পরপরই ওই মদের দোকান সিলগালা করে দেওয়া হয়েছে বলে খবরে বলা হয়েছে। এছাড়া অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে দেশটির পুলিশ।



সাম্প্রতিক খবর

সিলেটে তিন প্রবাসী যুবকের উপর হামলার প্রতিবাদে ভয়েস ফর জাস্টিস ইউকের সভা

photo বিশেষ প্রতিনিধিঃ সিলেটের জিন্দাবাজারে তিনজন বৃটিশ বাংলাদেশী যূবকের উপর হামলা ও অত্যাচারের প্রতিবাদে গত ১০ আগস্ট শনিবার 'ভয়েস ফর জাস্টিস ইউকে' পুর্ব লন্ডনের একটি কমিউনিটি হলে এক জরুরী প্রতিবাদ সভার আয়োজন করে। আমির উদ্দিন আহমদ মাস্টারের সভাপতিত্বে ও সাংবাদিক কে এম আবুতাহের চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সভায় এ ন্যক্কারজনক হামলার তীরে প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বক্তব্য

বিস্তারিত

0 Comments

Add new comment