আজ : ১২:০৬, নভেম্বর ১৪ , ২০১৯, ৩০ কার্তিক, ১৪২৬
শিরোনাম :

দ্বিতীয় ওয়ানডেতে খেলতে ক্রাইস্টটার্চে বাংলাদেশ


আপডেট:০২:৫৪, ফেব্রুয়ারি ১৪ , ২০১৯
photo

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ডের বিপক্ষে হার দিয়ে শুরু টাইগারদের। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ৮ উইকেটের বড় হার। তবে এই হার নিয়ে ভাবছে না। আত্মবিশ্বাস নিয়েই এরই মধ্যে দ্বিতীয় ম্যাচ খেলতে ক্রাইস্টচার্চে পৌঁছেছে টাইগাররা।

নেপিয়ার ও ক্রাইস্টচার্চের আবহাওয়া অনেকটা এক হলেও বাংলাদেশের জন্য সবচেয়ে বড় সমস্যা মাঠ। কারণ হাগলি ওভালের এই মাঠে শনিবার (১৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ মাত্র দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে। এর আগে কেবল একটি ম্যাচ খেলেছে এই মাঠে। তবে এই মাঠে স্বাগতিকরা তাদের সবশেষ ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে হারে। যা টাইগারদের সাহস যোগাতে পারে।

প্রায় ১১ মাস পর ক্রাইস্টচার্চের এই মাঠে ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। যেখানে বরাবরই বোলাররা সুবিধা পেয়ে থাকেন। তবে সেক্ষেত্রে বাংলাদেশ বাড়তি বোলার কাজে লাগাবে কিনা তাই দেখার বিষয়। ১৬ ফেব্রুয়ারি বাংলাদেশ সময় ভোর ৪টায় শুরু হবে নিউজিল্যান্ড-বাংলাদেশের দ্বিতীয় ওয়ানডে।



সাম্প্রতিক খবর

বৃটেনে সাধারণ নির্বাচন ১২ ডিসেম্বর: ভোটার তালিকায় নাম নিবন্ধনের শেষ তারিখ ২৬ নভেম্বর

photo লন্ডনবিডিনিউজ২৪ : আগামী ১২ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জাতীয় নির্বাচনে স্থানিয় দুম্বটি সংসদীয় আসনের নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে টাওয়ার হ্যামলেটস কাউন্সিল সব ধরনের প্রস্তুতি গ্রহণ শুরু করেছে। পপলার এন্ড লাইমহাউজ এবং বেথনাল গ্রীণ এন্ড বো সংসদীয় আসনের নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করতে হলে নিজের নাম ভোটার তালিকায় নিবন্ধিত আছে কি-না তা নিশ্চিত করতে বারার বাসিন্দাদের প্রতি

বিস্তারিত

0 Comments

Add new comment