আজ : ০৮:৩১, জুন ৫ , ২০২০, ২২ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

দ্বিতীয় ওয়ানডেতে খেলতে ক্রাইস্টটার্চে বাংলাদেশ


আপডেট:০২:৫৪, ফেব্রুয়ারি ১৪ , ২০১৯
photo

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ডের বিপক্ষে হার দিয়ে শুরু টাইগারদের। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ৮ উইকেটের বড় হার। তবে এই হার নিয়ে ভাবছে না। আত্মবিশ্বাস নিয়েই এরই মধ্যে দ্বিতীয় ম্যাচ খেলতে ক্রাইস্টচার্চে পৌঁছেছে টাইগাররা।

নেপিয়ার ও ক্রাইস্টচার্চের আবহাওয়া অনেকটা এক হলেও বাংলাদেশের জন্য সবচেয়ে বড় সমস্যা মাঠ। কারণ হাগলি ওভালের এই মাঠে শনিবার (১৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ মাত্র দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে। এর আগে কেবল একটি ম্যাচ খেলেছে এই মাঠে। তবে এই মাঠে স্বাগতিকরা তাদের সবশেষ ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে হারে। যা টাইগারদের সাহস যোগাতে পারে।

প্রায় ১১ মাস পর ক্রাইস্টচার্চের এই মাঠে ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। যেখানে বরাবরই বোলাররা সুবিধা পেয়ে থাকেন। তবে সেক্ষেত্রে বাংলাদেশ বাড়তি বোলার কাজে লাগাবে কিনা তাই দেখার বিষয়। ১৬ ফেব্রুয়ারি বাংলাদেশ সময় ভোর ৪টায় শুরু হবে নিউজিল্যান্ড-বাংলাদেশের দ্বিতীয় ওয়ানডে।



সাম্প্রতিক খবর

প্রবাসী বাংলাদেশীদের নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ ও নিন্দা : প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত

লন্ডনবিড়িনিউজ২৪ঃবিশেষ প্রতিনিধি: গত ৩১শে মে রবিবার ভারচুয়াল মিডিয়া ঝুমের মাধ্যমে লণ্ডনে অনুষ্ঠিত সুশীল সমাজের নেতৃবৃন্দের এক জরুরী প্রতিবাদ সভায় সম্প্রতি প্রবাসী বাংলাদেশী সম্পর্কে বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রীর অশালীন মন্তব্য করার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয় ।সভায় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বরাবরে একটি প্রতিবাদ লিপি প্রেরণের সিদ্ধান্ত নেওয়া হয়। বিশিষ্ট

বিস্তারিত

0 Comments

Add new comment