আজ : ০৭:৪০, মে ২৫ , ২০১৮, ১১ জ্যৈষ্ঠ, ১৪২৫
শিরোনাম :

লন্ডনে কমনওয়েলথ সম্মেলন স্থলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে যুক্তরাজ্য আওয়ামীলীগ


আপডেট:০৭:৩৭, এপ্রিল ১৯ , ২০১৮
photo

লন্ডনবিডিনিউজ২৪: ২৫তম কমনওয়েলথ সম্মেলনে যোগ দিতে গত ১৬ এপ্রিল রাতে লন্ডনে এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সফরকে স্বাগত জানিয়ে সভা সমাবেশ করছে যুক্তরাজ্য আওয়ামীলীগ।

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন দেশের মর্যাদা অর্জন, শিক্ষা, স্বাস্থ্যসহ সব ক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে একারনে আবারো শেখ হাসিনার সরকার প্রয়োজন বলে জানান যুক্তরাজ্য আওয়ামীলীগের নেতাকর্মীরা।

যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলেছেন, কমনওয়েলভুক্ত রাষ্ট্র প্রধানরা প্রশংসা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের। শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা রয়েছে। যারা দেশের ভাল চায়না তারাই অপপ্রচার চালাচ্ছে।

আগামী ২১ এপ্রিল যুক্তরাজ্য প্রবাসীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে সেন্ট্রাল লন্ডনের একটি হোটেলে সংবর্ধনা যুক্তরাজ্য আওয়ামীলীগ। সেখানে প্রবাসীদের বিভিন্ন দাবী দাওয়া তুলে ধরা হবে বলে মনে করেন অনেকে।



সাম্প্রতিক খবর

আর্মেনিয়ার প্রধানমন্ত্রী ভেবে ভুয়া ফোনকলে ১৮ মিনিট কথোপকথন ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রীর

photo আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাজ্যের পররাষ্ট্রমন্ত্রী বরিস জনসন একটি ভুয়া ফোনকলকে আর্মেনিয়ার প্রধানমন্ত্রীর ফোন ভেবে ১৮ মিনিট ধরে আন্তর্জাতিক বিষয়ে আলোচনা করেছেন। রাশিয়ার দুই প্র্যাঙ্ক ভিডিও নির্মাতা ওই ফোনকল করেছিলেন। বরিস জনসনের সঙ্গে হওয়া কথোপকথনের অডিও তারা প্রকাশ করে দিয়েছেন। যুক্তরাজ্যের পররাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে ঘটনার সত্যতা স্বীকার করে নেওয়া

বিস্তারিত

0 Comments

Add new comment