আজ : ০২:০৮, জানুয়ারি ২৭ , ২০২০, ১৩ মাঘ, ১৪২৬
শিরোনাম :

বিএনপি থেকে ৪ নেতাকে বহিষ্কার


আপডেট:০২:৩৮, ফেব্রুয়ারি ২৮ , ২০১৯
photo

ঢাকা প্রতিবেদক: দলের সিদ্ধান্ত অমান্য করে উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থী হওয়ায় বগুড়া, মাগুরা ও সিরাজগঞ্জের চার নেতাকে বহিষ্কার করেছে বিএনপি। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে দলের এই সিদ্ধান্তের কথা জানানো হয়। এর আগে গত মঙ্গলবার একই কারণে সাত জন নেতাকে বহিষ্কার করা হয়। একইদিন অন্য কারণে আরো দুই জন নেতাকে বহিষ্কার করে দলটি। এ নিয়ে বহিষ্কৃত নেতার সংখ্যা দাঁড়ালো ১৩ জনে।

বিএনপির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলের সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে অংশগ্রহণের জন্য বগুড়া জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল, মাগুরা জেলা বিএনপির সদস্য ও মোহাম্মদপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম খান বাচ্চু, সিরাজগঞ্জ জেলাধীন চৌহালী উপজেলা বিএনপির সদস্য মাহফুজা খাতুন এবং বিএনপির প্রাথমিক সদস্য মেজর (অব.) আবদুল্লা আল মামুনকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

গত ২৪ জানুয়ারি বিএনপির স্থায়ী কমিটির বৈঠক শেষে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের জানান, ঢাকা উত্তর সিটি করপোরেশন ও উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে না। বর্তমান সরকার ও বর্তমান নির্বাচন কমিশনের অধীনে আর কোনো নির্বাচনেই যাবে না বিএনপি।



সাম্প্রতিক খবর

বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির দপ্তর সম্পাদক আব্দুল কায়ুমের শ্বশুরের ইন্তেকাল

photo লন্ডনবিডিনিউজ২৪: বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির দপ্তর সম্পাদক আব্দুল কায়ুমের শ্বশুর আজ রাত বাংলাদেশে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...... এদিকে উনার মৃত্যুতে বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সিনিয়র সহ সভাপতি এম.হরমুজ আলী, সাধারণ সম্পাদক আব্দুল খালিক, যুগ্ম সাধারণ সম্পাদক এম গুলজার আহমেদ ফয়সাল, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী, বার্মিংহাম

বিস্তারিত

0 Comments

Add new comment