আজ : ০৭:২০, জুন ৫ , ২০২০, ২২ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

কুতুবদিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২


আপডেট:১০:২৩, এপ্রিল ৩০ , ২০১৯
photo

ঢাকা প্রতিবেদক: কক্সবাজারের উপকূলীয় দ্বীপ উপজেলা কুতুবদিয়ার আলী আকবর ডেইল এলাকায় দুটি জলদস্যু বাহিনীর মধ্যে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় দুজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তিরা জলদস্যু বলে দাবি করেছে পুলিশ। এ ঘটনায় কং নামের এক পুলিশ সদস্য গুলিবিদ্ধ হন। মঙ্গলবার ভোর রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, দক্ষিণ ধুরুং শাহ আলম সিকদার পাড়ার ছৈয়দ আলমের ছেলে এরফান মাঝি (৩২) ও দক্ষিণ লেমশীখালী সামিরা পাড়ার এনামুলের ছেলে নুর হোসাইন (২৬)।

পুলিশের দাবি ঘটনাস্থল থেকে একটি কাটা বন্দুক, চারটি রাইফেলের গুলির খোসা ও ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দিদারুল ফেরদাউস জানান, মঙ্গলবার ভোর রাত তিনটার দিকে গোলাগুলির খবর পেয়ে পুলিশ আলী আকবর ডেইল এলাকায় যায়। সেখানে বিলসংলগ্ন রাস্তার পাশে দুইজন ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাতে থাকে। পুলিশ তাদের ধাওয়া করলে পুলিশকে লক্ষ্য করে ৪০ থেকে ৪৫ রাউন্ড হালকা ও ভারি অস্ত্রের গুলি ছোড়ে তারা। এতে পুলিশ সদস্য কং গুলিবিদ্ধ হন। আত্মরক্ষার্থে পুলিশও ৩৫ রাউন্ড গুলি ছোড়ে। পরে সন্ত্রাসীরা পালিয়ে যায়। গুলিবিদ্ধ দুজনকে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

ওসি আরও জানান, এরফান মাঝি উপকূলের ত্রাস হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে হত্যা, জলদস্যুতা, অস্ত্র ও মাদকের সাতটি মামলা আছে। নুর হোসাইন তার এরফানের সহযোগী। তার বিরুদ্ধেও একটি মাদক মামলা রয়েছে।



সাম্প্রতিক খবর

প্রবাসী বাংলাদেশীদের নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ ও নিন্দা : প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত

লন্ডনবিড়িনিউজ২৪ঃবিশেষ প্রতিনিধি: গত ৩১শে মে রবিবার ভারচুয়াল মিডিয়া ঝুমের মাধ্যমে লণ্ডনে অনুষ্ঠিত সুশীল সমাজের নেতৃবৃন্দের এক জরুরী প্রতিবাদ সভায় সম্প্রতি প্রবাসী বাংলাদেশী সম্পর্কে বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রীর অশালীন মন্তব্য করার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয় ।সভায় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বরাবরে একটি প্রতিবাদ লিপি প্রেরণের সিদ্ধান্ত নেওয়া হয়। বিশিষ্ট

বিস্তারিত

0 Comments

Add new comment