আজ : ০৩:৫০, মার্চ ২৯ , ২০২০, ১৫ চৈত্র, ১৪২৬
শিরোনাম :

করোনায় ৩৬ বৎসর বয়সী ব্রিটিশ নার্সের অবস্থা আশঙ্কাজনক


আপডেট:০৩:৫৯, মার্চ ২৩ , ২০২০
photo

লন্ডনবিডিনিউজ২৪ : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাজ্যের একটি হাসপাতালে কর্মরত সুস্বাস্থ্যের অধিকারী নার্সের অবস্থা আশঙ্কাজনক। ৩৬ বছরের এই নার্সের কোনও শারীরিক জটিলতা ছিল না। গত ১৬ বছর ধরে তিনি ওয়েস্ট মিডল্যান্ডসের ওয়ালসাল ম্যানর হাসপাতালে কর্মরত। করোনায় আক্রান্ত হওয়ার পর তাকে ইনটেনসিভ কেয়ারে একটি ভেন্টিলেটরে রাখা হয়েছে। স্কাই নিউজ এখবর জানিয়েছে।

আরীমা নাসরিন নামের ওই নার্স তিন সন্তানের মা। দশ দিন আগে তার শরীরে লক্ষণ ধরা পড়ে। শুরুতে শরীরে ব্যথা ও জ্বর ছিল এবং পরে কাশি শুরু হয়। শুক্রবার তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়।

হাসপাতালের এক চিকিৎসক নাম প্রকাশ না করে স্কাই নিউজকে বলেছেন, তার সহকর্মী খুব অবস্থা এবং আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন। দ্রুত অবস্থার অবনতি হচ্ছে।

একই হাসপাতালে কাজ করেন আরীমার বোন কাজীমা নাসরিন। তিনি বলেন, পরিবারের ধারণা যে কোনও স্থান থেকে তিনি করোনায় আক্রান্ত হয়ে থাকতে পারেন। তার অবস্থা গুরুতর ও ভেন্টিলেটরে রাখা হয়েছে। উন্নতি একেবারে সামান্য হচ্ছে।

আরীমার স্বামী ও তিন সন্তানকে আইসোলেশনে রাখা হয়েছে। তারা তাকে দেখতে আসতে পারছেন না।



সাম্প্রতিক খবর

করোনায় ৩৬ বৎসর বয়সী ব্রিটিশ নার্সের অবস্থা আশঙ্কাজনক

photo লন্ডনবিডিনিউজ২৪ : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাজ্যের একটি হাসপাতালে কর্মরত সুস্বাস্থ্যের অধিকারী নার্সের অবস্থা আশঙ্কাজনক। ৩৬ বছরের এই নার্সের কোনও শারীরিক জটিলতা ছিল না। গত ১৬ বছর ধরে তিনি ওয়েস্ট মিডল্যান্ডসের ওয়ালসাল ম্যানর হাসপাতালে কর্মরত। করোনায় আক্রান্ত হওয়ার পর তাকে ইনটেনসিভ কেয়ারে একটি ভেন্টিলেটরে রাখা হয়েছে। স্কাই নিউজ এখবর জানিয়েছে। আরীমা নাসরিন নামের

বিস্তারিত

0 Comments

Add new comment