আজ : ০৮:১৮, জুলাই ৬ , ২০২০, ২২ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

ইংলিশদের বিপক্ষে ওয়ানডেতে ক্যাম্পবেল, ফিরলেন ব্রাথওয়েইট


আপডেট:০৬:৫০, ফেব্রুয়ারি ১৭ , ২০১৯
photo

স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচ টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে জয়ের পর এবার পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। আর এই সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। আর এই সিরিজে দিয়েই প্রথমবারের মতো ওয়ানডে দলে ডাক পেলেন জন ক্যাম্পবেল।

টেস্ট সিরিজে দারুণ পারফরম্যান্সের কারণে এবার ওয়ানডেতে সুযোগ মিলেছে ক্যাম্পবেলের। তাতেই জাতীয় দলের হয়ে ওয়ানডেতে অভিষেকের অপেক্ষায় আছেন তরুণ এই ক্রিকেটার। তবে ওপেনার এভিন লুইসের ইনজুরির কারণেই সিরিজের প্রথম দুটি ওয়ানডের জন্য দলে রাখা হয়েছে তাকে।

এছাড়াও রভমান পাওয়েল ও কিমো পলের চোটের কারণে দলে ফিরলেন কার্লোস ব্রাথওয়েইট ও শেলডন কটরেল। এদিকে চার ম্যাচ নিষেধাজ্ঞা পাওয়া পেসার শ্যানন গ্যাব্রিয়েলকে পাচ্ছে না উইন্ডিজরা। ইংল্যান্ডের জো রুটকে ‘সমকামী’ মন্তব্য করে নিষেধাজ্ঞা পেয়েছেন এই পেসার।

ইংল্যান্ডের বিপক্ষে উইন্ডিজ ওয়ানডে দল:

জেসন হোল্ডার (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, দেবেন্দ্র বিশু, কার্লোস ব্রাথওয়েইট, ড্যারেন ব্রাভো, জন ক্যাম্পবেল, শেলডন কটরেল, ক্রিস গেইল, শিমরন হেটমায়ের, শেই হোপ, অ্যাশলে নার্স, নিকোলাস পুরান, কিমার রোচ এবং ওশান থমাস।



সাম্প্রতিক খবর

টাওয়ার হ্যামলেটসের মেয়র ও উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কেয়ারার্স এসোসিয়েশনের ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত

photo লন্ডনবিডিনিউজ২৪ঃটাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশন গত ২রা জুলাই বৃহস্পতিবার কেয়ারারদের বিভিন্ন দাবি ও সমস্যা নিয়ে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস ও সংস্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বিকেল ৬ টা থেকে ঘন্টা ব্যাপি এক ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয় । টাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশনের আহ্বানে সাড়া দিয়ে মেয়র জন বিগস এই ভার্চুয়াল সভার

বিস্তারিত

0 Comments

Add new comment