আজ : ০৫:৫৪, অক্টোবর ২২ , ২০১৯, ৭ কার্তিক, ১৪২৬
শিরোনাম :

মাঘের শীতে বৃষ্টির গল্প!


আপডেট:০২:০০, ফেব্রুয়ারি ২২ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: মাঘের শীতে বৃষ্টির গল্প- এমন একটি প্রেক্ষাপট নিয়ে নির্মিত হলো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘রেইন লাভ’। নির্মাণ করেছেন ভিকি জাহেদ। যিনি এর আগেও বেশ ক’টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করে কুড়িয়েছেন প্রশংসা। ধারণা করা হচ্ছে, এবারও তার ব্যতিক্রম হবে না। কারণ, পঞ্চমবারের মতো ভিকির চলচ্চিত্রে অভিনয় করলেন নাদিয়া খানম।

এবারের কাজটি প্রসঙ্গে তিনি বলেন, ‘‘ভিকি ভাইয়ার সাথে এটা আমার পঞ্চম স্বল্পদৈর্ঘ্য! সংখ্যায় কিন্তু কম নয়। কারণ, এমন কাজ এখানে খুব কমই হয়। এরমধ্যে আমাদের ‘মায়া’, ‘দূরবীন’ ও ‘আজ আমার পালা’ নামের কাজগুলো দর্শক অনেক পছন্দ করেছে। এবারের গল্পটিও অনেক সুন্দর। গল্পের ক্লাইমেক্স দর্শকদের ভাবাবে।”

এতে নাদিয়ার বিপরীতে নায়ক হিসেবে হাজির হচ্ছেন একেবারেই নতুন মুখ। নাম সাজিব জামান।নির্মাতা ভিকি বলেন, ‘চেনা নায়িকা নাদিয়ার সঙ্গে এবার নতুন নায়ক উপহার দিচ্ছি। গল্পের প্রয়োজনেই নতুন মুখ খুঁজছিলাম। সাজিবকে প্রথম দেখি একটি বিলবোর্ডে। দেখে মনে হলো, এ হতে পারে আমার চলচ্চিত্রের নায়ক। এরপর অডিশন নেওয়া হলো এবং সিলেক্ট হলো। আমার বিশ্বাস ওর অভিনয় সবার ভালো লাগবে।’

ছবির গল্প প্রসঙ্গে নির্মাতা আরও জানান, ‘রেইন লাভ’ হচ্ছে মাঘের শীতে বৃষ্টির গল্প। আর এই অদ্ভুত-অসময়ে ঝরে পড়া বৃষ্টি সাধারণ দুজন ছেলে-মেয়ের জীবনে অসাধারণ কিছু মুহূর্তের সৃষ্টি করে। যে মুহূর্তগুলো ওদের জীবন পাল্টে দেয়। কীভাবে পাল্টে দেয়, সেটি স্পষ্ট হবে ছবিটি দেখলে। দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে নির্মিত হয়েছে এটি। প্রতিষ্ঠানটি এবারই প্রথম নিজস্ব তত্ত্বাবধনে কোনও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করলো।

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ‘রেইন লাভ’ মুক্তি পাচ্ছে ২৫ ফেব্রুয়ারি। এদিন বিকালে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল, ফেসবুক পেইজ ছাড়াও বেশ ক’টি ভিডিও শেয়ারিং সাইটে এটি উন্মুক্ত হবে।



সাম্প্রতিক খবর

ফেব্রুয়ারি পর্যন্ত পেছাবে বেক্সিট : সানডে টাইমস

photo লন্ডনবিডিনিউজ২৪ : ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন যদি চলতি সপ্তাহে অর্থাৎ নির্ধারিত সময়ের মধ্যে তার সম্পাদিত চুক্তি পার্লামেন্টে পাস করাতে ব্যর্থ হন তাহলে আগামী বছরের ফেব্রুয়ারি পর্যন্ত ব্রেক্সিট কার্যকরের নির্ধারিত সময় পিছিয়ে দেবে ইউরোপীয় ইউনিয়ন। যুক্তরাজ্যের দৈনিক দ্য সানডে টাইমসের এক প্রতিবেদনে কূটনৈতিক সূত্রের বরাতে এমন খবর জানিয়ে বলা হয়েছে, বর্ধিত সময়

বিস্তারিত

0 Comments

Add new comment