আজ : ১০:২৯, মে ৩০ , ২০২০, ১৬ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

মাঘের শীতে বৃষ্টির গল্প!


আপডেট:০২:০০, ফেব্রুয়ারি ২২ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: মাঘের শীতে বৃষ্টির গল্প- এমন একটি প্রেক্ষাপট নিয়ে নির্মিত হলো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘রেইন লাভ’। নির্মাণ করেছেন ভিকি জাহেদ। যিনি এর আগেও বেশ ক’টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করে কুড়িয়েছেন প্রশংসা। ধারণা করা হচ্ছে, এবারও তার ব্যতিক্রম হবে না। কারণ, পঞ্চমবারের মতো ভিকির চলচ্চিত্রে অভিনয় করলেন নাদিয়া খানম।

এবারের কাজটি প্রসঙ্গে তিনি বলেন, ‘‘ভিকি ভাইয়ার সাথে এটা আমার পঞ্চম স্বল্পদৈর্ঘ্য! সংখ্যায় কিন্তু কম নয়। কারণ, এমন কাজ এখানে খুব কমই হয়। এরমধ্যে আমাদের ‘মায়া’, ‘দূরবীন’ ও ‘আজ আমার পালা’ নামের কাজগুলো দর্শক অনেক পছন্দ করেছে। এবারের গল্পটিও অনেক সুন্দর। গল্পের ক্লাইমেক্স দর্শকদের ভাবাবে।”

এতে নাদিয়ার বিপরীতে নায়ক হিসেবে হাজির হচ্ছেন একেবারেই নতুন মুখ। নাম সাজিব জামান।নির্মাতা ভিকি বলেন, ‘চেনা নায়িকা নাদিয়ার সঙ্গে এবার নতুন নায়ক উপহার দিচ্ছি। গল্পের প্রয়োজনেই নতুন মুখ খুঁজছিলাম। সাজিবকে প্রথম দেখি একটি বিলবোর্ডে। দেখে মনে হলো, এ হতে পারে আমার চলচ্চিত্রের নায়ক। এরপর অডিশন নেওয়া হলো এবং সিলেক্ট হলো। আমার বিশ্বাস ওর অভিনয় সবার ভালো লাগবে।’

ছবির গল্প প্রসঙ্গে নির্মাতা আরও জানান, ‘রেইন লাভ’ হচ্ছে মাঘের শীতে বৃষ্টির গল্প। আর এই অদ্ভুত-অসময়ে ঝরে পড়া বৃষ্টি সাধারণ দুজন ছেলে-মেয়ের জীবনে অসাধারণ কিছু মুহূর্তের সৃষ্টি করে। যে মুহূর্তগুলো ওদের জীবন পাল্টে দেয়। কীভাবে পাল্টে দেয়, সেটি স্পষ্ট হবে ছবিটি দেখলে। দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে নির্মিত হয়েছে এটি। প্রতিষ্ঠানটি এবারই প্রথম নিজস্ব তত্ত্বাবধনে কোনও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করলো।

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ‘রেইন লাভ’ মুক্তি পাচ্ছে ২৫ ফেব্রুয়ারি। এদিন বিকালে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল, ফেসবুক পেইজ ছাড়াও বেশ ক’টি ভিডিও শেয়ারিং সাইটে এটি উন্মুক্ত হবে।



সাম্প্রতিক খবর

ডা: জাফরউল্লাহ চৌধুরীর জন্য লন্ডনে দোয়া মাহফিল

photo ঔষধ প্রশাসনের ভূমিকা নিতান্ত বাড়াবাড়ি ও বিরক্তিকর লন্ডনবিডিনিউজ২৪ঃলন্ডন, ২৭ শে মে বুধবার লন্ডন ভিত্তিক মানবাধিকার সংগঠন রাইটস মুভমেন্ট ইউকে’র উদ্যোগে গত বুধবার ডা: জাফরউল্লাহ চৌধুরী’র আরোগ্য কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । রাইটস মুভমেন্ট ইউ কে’র আহবায়ক অধ্যাপক আব্দুল কাদির সালেহ এর সভাপতিত্বে এবং বিশিষ্ট সাংবাদিক শামসুল আলম লিটনের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে

বিস্তারিত

0 Comments

Add new comment