আজ : ০৭:৪৪, জুন ৫ , ২০২০, ২২ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

বাস-সিএনজির সংঘর্ষ, ছয়জন নিহত


আপডেট:০৮:৫৩, এপ্রিল ২৮ , ২০১৯
photo

ঢাকা প্রতিনিধি: চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন।

আজ রোববার সকাল ৯টার দিকে উপজেলার চাঁদপুর-কুমিল্লা সড়কের কাকৈরতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম।

হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। গুরুতর আহত অবস্থায় একজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

পুলিশের বরাত দিয়ে স্থানীয় সাংবাদিক হাসানুজ্জামান জানিয়েছেন, নিহতরা হলেন রণজিত মুজমদার (৪৫), আবুল কালাম (৬৫), জান্নাতুল ফেরদৌস মনি (৩৫), রোমান হোসেন (১০), স্বপন (২৭) ও শাহজাহান।



সাম্প্রতিক খবর

প্রবাসী বাংলাদেশীদের নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ ও নিন্দা : প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত

লন্ডনবিড়িনিউজ২৪ঃবিশেষ প্রতিনিধি: গত ৩১শে মে রবিবার ভারচুয়াল মিডিয়া ঝুমের মাধ্যমে লণ্ডনে অনুষ্ঠিত সুশীল সমাজের নেতৃবৃন্দের এক জরুরী প্রতিবাদ সভায় সম্প্রতি প্রবাসী বাংলাদেশী সম্পর্কে বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রীর অশালীন মন্তব্য করার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয় ।সভায় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বরাবরে একটি প্রতিবাদ লিপি প্রেরণের সিদ্ধান্ত নেওয়া হয়। বিশিষ্ট

বিস্তারিত

0 Comments

Add new comment