আজ : ০৭:৫২, অক্টোবর ১৪ , ২০১৯, ২৯ আশ্বিন, ১৪২৬
শিরোনাম :

সাকিবের আইপিএল খেলা নিয়ে সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি


আপডেট:০৯:৪৯, মার্চ ১৭ , ২০১৯
photo

স্পোর্টস ডেস্ক: দরজায় কড়া নাড়ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। ২৩ মার্চ মাঠে গড়াবে মাল্টি মিলিয়ন ডলারের এ টুর্নামেন্ট। বাংলাদেশ অলরাউন্ডার সাকিব আল হাসানকে রেখে দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। তবে চোটের কারণে তার আইপিএল নিয়ে রয়েছে কিছুটা অনিশ্চয়তা।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনালে ব্যাটিংয়ের সময় বাঁহাতের আঙুলে চোট পান সাকিব। এ কারণে নিউজিল্যান্ড সফরেও যেতে পারেননি তিনি। তার অনুপস্থিতিতে টেস্টে দলকে নেতৃত্ব দেন মাহমুদউল্লাহ রিয়াদ।

চোট থেকে সেরে এখন পুনর্বাসন প্রক্রিয়ায় আছেন সাকিব। তা সত্ত্বেও তার আইপিএল খেলা নিয়ে জমেছে শঙ্কার মেঘ। সামনে ইংল্যান্ড বিশ্বকাপ। এর মাস দুয়েক আগে দলের এমন অপরিহার্য ক্রিকেটারকে নিয়ে ঝুঁকি নিতে চায় না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেন, সাকিব একটি চোট থেকে এসেছেন। আমি আশা করি, পরবর্তী মূল্যয়নের পর তার আইপিএলে খেলার বিষয়টি পরিস্কার হবে। শোনা যাচ্ছে, খেললেও সাকিবকে পুরো আইপিএলে নাও দেখা যেতে পারে। অনুমতি দেয়া হতে পারে কিছু ম্যাচ খেলার জন্য।

এর আগে বোর্ডের ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান আকরাম খান জানান, ফিট হতে ২০ মার্চ নাগাদ অপেক্ষা করতে হবে সাকিবকে। এরপর অনুশীলন করবেন তিনি। হবে ফিটনেস পরীক্ষা। তার ওপরই নির্ভর করছে বিশ্বসেরা অলরাউন্ডারের আইপিএল খেলার সিদ্ধান্ত।

টুর্নামেন্টে ২৪ মার্চ প্রথম ম্যাচ খেলবে হায়দরাবাদ। দ্বিতীয় ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে সানরাইজার্সরা। ম্যাচটি হবে ইডেন গার্ডেনে।



সাম্প্রতিক খবর

বাংলা পোস্ট পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ বুধবার ৯ অক্টোবর সাপ্তাহিক বাংলা পোস্ট পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পত্রিকার কার্যালয়ে এক আনন্দ সভার আয়োজন করা হয়। বাংলা পোস্টের অনারারী চেয়ারম্যান শেখ মোঃ মফিজুর রহমান ও ফাউন্ডার তাজ চৌধুরীর কেক কাটার মাধ্যমে আনন্দ সভার কাজ শূরু হয়। এসময় বাংলা পোস্ট পরিবারের সকল সদস্য উপস্থিত ছিলেন। শেখ মোঃ মফিজুর রহমান তার স্বাগত বক্তব্যে দীর্ঘদিন ধরে

বিস্তারিত

0 Comments

Add new comment