আজ : ০৮:২০, জুলাই ৬ , ২০২০, ২২ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

বৃষ্টিতে পরিত্যক্ত উইন্ডিজ-ইংল্যান্ডের তৃতীয় ওয়ানডে


আপডেট:০৬:০৯, ফেব্রুয়ারি ২৬ , ২০১৯
photo

স্পোর্টস ডেস্ক: অবিরাম বৃষ্টিতে ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ডের তৃতীয় ওয়ানডে ভেস্তে গেছে। সোমবার গ্রেনাডার সেন্ট জর্জেস পার্কের এই ম্যাচে টস হলেও বল গড়ায়নি একটিও। সকাল থেকে ছিল বৃষ্টি। টস হয়েছে এক ঘণ্টারও বেশি সময় পর। ইংল্যান্ড টস জিতে ফিল্ডিং নেয়। কিন্তু কয়েক মিনিট পর আবার নামে বৃষ্টি। ব্যস্ততা শুরু হয় মাঠকর্মীদের মধ্যে।

ঘণ্টাখানেকের বৃষ্টির পর ম্যাচের দৈর্ঘ্য কমিয়ে আনা হয় ৩০ ওভার করে। খেলোয়াড়রা মাঠে নামার আগে আবার ফিরে আসে বৃষ্টি। লম্বা সময়ের অপেক্ষা শেষে স্থানীয় সময় বেলা পৌনে তিনটার দিকে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়।

ম্যাচের আগে অনুশীলন করার সময় গোড়ালির চোটে ছিটকে যান বেন স্টোকস। তার জায়গায় ইংল্যান্ডের একাদশে আসেন অ্যালেক্স হেলস। টিম কারানকে বাদ দিয়ে নেওয়া হয় ক্রিস ওকসকে। ইংল্যান্ড দলে দুটি পরিবর্তন থাকলেও ওয়েস্ট ইন্ডিজ নেমেছিল আগের ম্যাচের দল নিয়ে। ৫ ম্যাচের সিরিজে ১-১ এ সমতায় দুই দল।



সাম্প্রতিক খবর

টাওয়ার হ্যামলেটসের মেয়র ও উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কেয়ারার্স এসোসিয়েশনের ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত

photo লন্ডনবিডিনিউজ২৪ঃটাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশন গত ২রা জুলাই বৃহস্পতিবার কেয়ারারদের বিভিন্ন দাবি ও সমস্যা নিয়ে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস ও সংস্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বিকেল ৬ টা থেকে ঘন্টা ব্যাপি এক ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয় । টাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশনের আহ্বানে সাড়া দিয়ে মেয়র জন বিগস এই ভার্চুয়াল সভার

বিস্তারিত

0 Comments

Add new comment