আজ : ০৭:১৩, অক্টোবর ১৪ , ২০১৯, ২৯ আশ্বিন, ১৪২৬
শিরোনাম :

বুকের পাটা থাকলে নির্বাচন দিয়ে প্রমাণ করুন: ড. কামাল


আপডেট:০২:০৫, মার্চ ২৮ , ২০১৯
photo

ঢাকা প্রতিবেদক: গণফোরাম সভাপতি, জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল হোসেন বলেছেন, সরকারের পরিবর্তন এখনই চাই। কারণ এ সরকারের প্রতি জনগণের একটুও আস্থা নেই। তিনি বলেন, সরকার যদি মনে করে, তার বক্তব্য মিথ্যা, তবে সরকার তার কথাকে মিথ্যা প্রমাণ করার জন্য একটা নির্বাচন দিতে পারে। তিনি বলেন, বুকের পাটা থাকলে নির্বাচন দিয়ে প্রমাণ করুন।

তিনি জোরারোভাবে আবারো বলেন, এই সরকারকে পদত্যাগ করতে হবে। এবং তা এখনই করতে হবে। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের (৩য় তলা) আব্দুস সালাম হলে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, সরকার যে উন্নয়ণের কথা বলে তা আয়ুব ইয়াহিয়া বলত। তাদের মুখে উন্নয়ণের এমন কথা আয়ুব-ইয়াহিয়ারেকও ছাড়িয়ে গেছে। তিনি বলেন,আয়ুব-ইয়াহিয়ার মুখে উন্নয়ন শব্দটিকে ঘৃণার চোখে দেখতেন বঙ্গবন্ধু।

এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভায় তিনি বলেন, সরকারের মুখে বাকশালের প্রসংশা শুনে জনগণ আতঙ্কিত ও উৎকণ্ঠায় আছে। তিনি বলেন, সরকার এখন দেশ বাকশালের দিকে নিয়ে যাচ্ছে।

এতে আরো বক্তব্য রাখেন জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব,নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান চৌধুরী।

সভায় সভাপতিত্ব করেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম। এতে আরো বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার, যুগ্ম-সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী।



সাম্প্রতিক খবর

বাংলা পোস্ট পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ বুধবার ৯ অক্টোবর সাপ্তাহিক বাংলা পোস্ট পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পত্রিকার কার্যালয়ে এক আনন্দ সভার আয়োজন করা হয়। বাংলা পোস্টের অনারারী চেয়ারম্যান শেখ মোঃ মফিজুর রহমান ও ফাউন্ডার তাজ চৌধুরীর কেক কাটার মাধ্যমে আনন্দ সভার কাজ শূরু হয়। এসময় বাংলা পোস্ট পরিবারের সকল সদস্য উপস্থিত ছিলেন। শেখ মোঃ মফিজুর রহমান তার স্বাগত বক্তব্যে দীর্ঘদিন ধরে

বিস্তারিত

0 Comments

Add new comment