আজ : ১০:০৮, নভেম্বর ১৩ , ২০১৯, ২৯ কার্তিক, ১৪২৬
শিরোনাম :

টসে জিতে ফিল্ডিংয়ে দক্ষিণ আফ্রিকা


ইংল্যান্ড- ৩.১ ওভারে ১২/১

আপডেট:১০:৫৮, মে ৩০ , ২০১৯
photo

খেলাধুলা ডেস্ক: বিশ্বকাপের দ্বাদশ আসরে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে ক্রিকেটের দুই জায়ান্ট ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা। ওভালে টুর্নামেন্টের প্রথম ম্যাচে টস জিতেছেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু প্লেসিস। কিন্তু প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন তিনি।

ওয়ানডে র‌্যাংকিংয়ে এক নাম্বার দল ইংল্যান্ড। তবে দক্ষিণ আফ্রিকাও খুব একটা পিছিয়ে নেই। র‌্যাংকিংয়ে তাদের অবস্থান তিন। বড় এই দুই দলের মধ্যে কাউকেই জোর কদমে এগিয়ে রাখার উপায় নেই।

দুই দলই বিশ্বকাপটা শুরু করতে যাচ্ছে আজন্ম আক্ষেপ বুকে নিয়ে। এখন পর্যন্ত একবারও টুর্নামেন্টের শিরোপা হাতে তুলতে পারেনি কেউই। ইংল্যান্ড তিনবার ফাইনাল খেললেও দক্ষিণ আফ্রিকা এখন পর্যন্ত ফাইনালেই উঠতে পারেনি।

এদিকে ইংল্যান্ডের এই দলটি সাম্প্রতিক সময়ে আছেও দুর্দান্ত ফর্মে। ভয়ডরহীন ক্রিকেটের কারণে এবারের বিশ্বকাপে টপ ফেবারিট ধরা হচ্ছে তাদের। এই দুই জায়ান্টের এমন লড়াইয়ে শেষ হাসি কে হাসে সেটাই এখন দেখার অপেক্ষায় ক্রিকেট বিশ্ব।

শেষ খবর পাওয়া পর্যন্ত ইংল্যান্ডের সংগ্রহ - ৩.১ ওভারে ১২/১

ইংল্যান্ডের দল :

ইয়ান মরগান (অধিনায়ক), মইন আলী, জনি বেয়ারস্টো, জস বাটলার, টম কারান, জো ডেনলি, অ্যালেক্স হেলস, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।

দক্ষিণ আফ্রিকার দল :

ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, কুইন্টন ডি কক, জেপি ডুমিনি, অ্যাডান মার্কওরাম, ডেভিড মিলার, ইমরান তাহির, ডেল স্টেইন, আন্দিল ফেহলুকাওয়ো, কাগিসো রাবাদা, ডোয়েন প্রিটোরিয়াস, আনরিচ নর্টিজ, লুঙ্গি এনডিগি, রাশি ভেন দার দাসুন ও তাব্রিজ শামসি।



সাম্প্রতিক খবর

বৃটিশ বাংলাদেশী বিজনেস ফোরাম ব্যবসায়ীদের সাথে বিজনেস নেট ওয়ারকিং সভা

photo লন্ডনবিডিনিউজ২৪ঃলুটনের বৃহত্তম ব্যবসায়ী সংগঠন বৃটিশ বাংলাদেশী বিজনেস ফোরাম (BBBF) ব্যবসায়ীদের সাথে বিজনেস নেট ওয়ারকিং সভা গত ১১ নভেম্বর সোমবার লুটনে একটি অভিজাত রেষ্টুরেনেট অনুষ্টিত হয়। সভায় সভাপতিও করেন সংগঠনের চেয়ার ফয়ছল আহমদ,সজ্ঞলনা করেন সাধারন সম্পাদক জনাব খলিলুর রহমান। সভায় বিপুল সংখ্যক ব্যবসায়ীদের উপস্হিতিতে ব্যবসায়ীদের পক্ষ থেকে বিভিন্ন সমস্যা এবং

বিস্তারিত

0 Comments

Add new comment