আজ : ০৫:৫৬, অক্টোবর ২২ , ২০১৯, ৭ কার্তিক, ১৪২৬
শিরোনাম :

অবশেষে অর্জুন কাপুরকে নিয়ে মুখ খুললেন মালাইকা


আপডেট:০৭:০৫, ফেব্রুয়ারি ২৭ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: এবার মুখেই বললেন, ‘আমি অর্জুন পছন্দ করি’। আর কথক হচ্ছেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা।অবশেষে অর্জুন কাপুরকে নিয়ে মুখ খুললেন আইটেম গার্লখ্যাত এই তারকা। কথার সূত্রপাত ‘কফি উইথ করণ’ শো।

কিরণ খের, মালাইকা অরোরা, ভির দাস, মালাইকা দুয়াকে নিয়ে তৈরি করা হয়েছেন ‘কফি উইথ করণ’-এর নতুন পর্ব। যেখানে দেওয়া হবে ‌‘কফি পুরস্কার’। আর এটি নিয়ে তৈরি করা হয়েছে অনুষ্ঠানটির প্রোমো। সেখানেই করণ জোহরের প্রশ্নের জবাবে মালাইকা বলেন কথাটি।

প্রেম ও বিতর্ক সব সময়ই পাশ কাটিয়ে গেছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। নানা কথা চাউর হলেও নিজেদের প্রেম নিয়ে ‌‘টুঁ-শব্দটিও করেননি তারা। প্রেমের বিষয়টি পোক্ত হয়েছিল গত বছর তাদের একটি সিদ্ধান্তে। ৪৫ বছর বয়সী মালাইকা ও ৩৩ বছরের অর্জুন অ্যাপার্টমেন্ট কেনেন। মুম্বাইয়ের লক্ষান্ডওয়ালা এলাকায় এটি কিনেছেন তারা। এরপরই তাদের প্রেমের বিষয়টি সবার সামনে স্পষ্ট হয়।

২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে মালাইকার ছাড়াছাড়ি হয়। বিচ্ছেদের পরপরই অর্জুনের সঙ্গে এই তারকার সম্পর্কের গুঞ্জন চলে আসে খবরের শিরোনামে। অজুন কাপুর পরিবারের সন্তান। তাদের বয়সের পার্থক্যের কারণে তাদের প্রেমের বিষয়টি বলিউডে বেশ আলোচনা হয়। এছাড়া তাদের কিছু ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালও হয়েছে।



সাম্প্রতিক খবর

ফেব্রুয়ারি পর্যন্ত পেছাবে বেক্সিট : সানডে টাইমস

photo লন্ডনবিডিনিউজ২৪ : ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন যদি চলতি সপ্তাহে অর্থাৎ নির্ধারিত সময়ের মধ্যে তার সম্পাদিত চুক্তি পার্লামেন্টে পাস করাতে ব্যর্থ হন তাহলে আগামী বছরের ফেব্রুয়ারি পর্যন্ত ব্রেক্সিট কার্যকরের নির্ধারিত সময় পিছিয়ে দেবে ইউরোপীয় ইউনিয়ন। যুক্তরাজ্যের দৈনিক দ্য সানডে টাইমসের এক প্রতিবেদনে কূটনৈতিক সূত্রের বরাতে এমন খবর জানিয়ে বলা হয়েছে, বর্ধিত সময়

বিস্তারিত

0 Comments

Add new comment