আজ : ০৬:০২, ফেব্রুয়ারি ১৬ , ২০১৯, ৪ ফাল্গুন, ১৪২৫
শিরোনাম :

উপজেলা নির্বাচনে কোনো আপস নয়: সিইসি


আপডেট:০৭:৩৫, ফেব্রুয়ারি ১৪ , ২০১৯
photo

ঢাকা প্রতিবেদক: উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালনের ক্ষেত্রে নির্বাচন পরিচালনা কর্মকর্তাদের কোনোরকম আপস না করতে সতর্ক করে দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা।

বৃহস্পতিবার সকালে নির্বাচন ভবনে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে রিটার্নিং কর্মকর্তা/সহকারী রিটার্নিং কর্মকর্তাদের উদ্দেশে নির্বাচন কমিশনের এক বিশেষ ব্রিফিংয়ে প্রধান অতিথর বক্তৃতায় এ নির্দেশনা দেন তিনি।

সিইসি বলেন, কোনো দলের প্রার্থীদের সঙ্গে আপস করা যাবে না। দায়িত্ব পালন করতে হবে নিরপেক্ষভাবে। কাউকে সুবিধা দেয়া যাবে না। আইন ও বিধির আলোকে নির্বাচন পরিচালনা করতে হবে।

রিটার্নিং কর্মকর্তার সুপারিশে নির্বাচন বন্ধ করে দেয়া হবে জানিয়ে সিইসি বলেন, পরিবেশ পরিস্থিতি বিবেচনায় রিটার্নিং কর্মকর্তা নির্বাচন বন্ধ করার সুপারিশ করতে পারেন। কমিশন যদি মনে করে সুপারিশের পেছনে যুক্তি আছে, তা হলে ওই সম্পূর্ণ এলাকার নির্বাচন বন্ধ করা যেতে পারে।

ইসি সচিব হেলালুদ্দীন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, কবিতা খানম, রফিকুল ইসলাম ও শাহাদাত হোসেন চৌধুরী।



সাম্প্রতিক খবর

সংরক্ষিত আসনের ৪৯ প্রার্থীকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা

photo ঢাকা প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে বৈধ ৪৯ জন প্রার্থীকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। শনিবার (১৬ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় পর্যন্ত (বিকাল ৫টা) কেউ প্রার্থিতা প্রত্যাহার না করায় রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেম তাদের বিজয়ী ঘোষণা করেন। রবিবার (১৭ ফেব্রুয়ারি) চূড়ান্ত ঘোষণা শেষে ফল গেজেট আকারে প্রকাশ করা হবে। ইসির ঘোষিত

বিস্তারিত

0 Comments

Add new comment