আজ : ০১:৩২, নভেম্বর ১৬ , ২০১৯, ১ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

প্রথম টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের জয়


আপডেট:০৬:২৮, মার্চ ৬ , ২০১৯
photo

স্পোর্টস ডেস্ক: ওয়ানডে সিরিজে রানের ফোয়ারা ছুটলেও টি-টোয়েন্টিতে এর ধারেও ঘেঁষতে পারেনি ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবীয়দের প্রথম ম্যাচটা শুরু হয়েছে হার দিয়ে। তিন ম্যাচ সিরিজের প্রথমটায় স্বাগতিকদের ইংল্যান্ড হারিয়েছে ৪ উইকেটে।

সেন্ট লুসিয়ায় টস হেরে ব্যাটিংয়ে নামা ওয়েস্ট ইন্ডিজের পক্ষে দর্শনীয় ব্যাটিংটা আসে নিকোলাস পুরানের কাছ থেকে। ৩৭ বলে ৩ চার ও ৪ ছক্কায় করা তার ৫৮ রানে স্কোরবোর্ড সচল ছিলো ওয়েস্ট ইন্ডিজের। তবে নিয়মিত বিরতিতে ইংল্যান্ডের কাছে অসহায় আত্মসমর্পণ করেছেন ক্যারিবীয় ব্যাটসম্যানরা। শেষ দিকে নার্স কিছু রান পাওয়াতে সংগ্রহ পৌঁছায় ৮ উইকেটে ১৬০ রান।

ইংল্যান্ডের কারানের দারুণ বোলিংয়ে সংগ্রহটা বাড়তে পারেনি ওয়েস্ট ইন্ডিজের। ৩৬ রানে ৪ উইকেট নেন তিনি।

জয়ের লক্ষ্যে খেলতে নামা ইংল্যান্ড কিছু উইকেট হারিয়ে বিপদে পড়ে গিয়েছিলো। তবে ওয়েস্ট ইন্ডিজের লুজ বোলিং ও বাজে ফিল্ডিংই বিপদ ডেকে আনে শেষ পর্যন্ত। সেই সুযোগে এক প্রান্ত আগলে ঝড়ো গতিতে খেলাটা ধরে রাখেন জনি বেয়ারস্টো। তার ৪০ বলে করা ৬৮ রানের ইনিংস জয়ের মঞ্চ গড়ে দিলেও তা বাস্তবে রূপ দেন জো ডেনলি ও স্যাম বিলিংস মিলে। পঞ্চম উইকেটে তাদের ৫০ রানের কার্যকরী জুটি জয় পেতে মুখ্য ভূমিকা রাখে। ইংল্যান্ড ৬ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে ১৮.৫ ওভারে। ক্যারিবীয়দের হয়ে ৩টি উইকেট নেন শেলডন কট্রেল। ম্যাচসেরা হন জনি বোয়ারস্টো।



সাম্প্রতিক খবর

বৃটিশ সাইন্স মিউজিয়ামে বাংলাদেশী বংশোদ্ভুত শায়মা জামানের এক্সিবিশন

photo স্পেশাল রিপোর্টারঃ লন্ডনের বৃটিশ সাইন্স মিউজিয়ামের উদ্যোগে ' ডিফরেন্স বিলিভ এন্ড ডিফরেন্স রিলিজন ' শীর্ষক আন্তর্জাতিক মানের এক প্রতিযোগিতায় একমাত্র বাংলাদেশী বংশোদ্ভুত বৃটিশ মেয়ে শায়মা জামান উত্তীর্ণ হয়েছেন। প্রায় তিন বছর নানা বাছাই পর্বের পর এই ঘোষণা দেয়া হয়। ছয়টি ক্যাটাগিরিতে এই প্রজেক্টের আওতায় রয়েছে ধর্ম, বিশ্বাস ও সফলতা। শায়মা জামানের বিষয় ছিল, ইসলাম,

বিস্তারিত

0 Comments

Add new comment