আজ : ১০:১১, জুলাই ৬ , ২০২০, ২২ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

ইউরোপা লিগে চেলসির জয়, আর্সেনালের হার


আপডেট:০৫:৪৩, ফেব্রুয়ারি ১৫ , ২০১৯
photo

স্পোর্টস ডেস্ক: ম্যানসিটির কাছে প্রিমিয়ার লিগে ৬-০ গোলে বিধ্বস্ত হওয়া চেলসি স্বস্তির জয় পেলো মালমোর মাঠে। সুইডিশ ক্লাবকে ২-১ গোলে ইউরোপা লিগের শেষ ৩২ এর প্রথম লেগে হারিয়েছে তারা। কিন্তু তাদের লিগ প্রতিদ্বন্দ্বী আর্সেনাল ১০ জনের দল নিয়ে ১-০ গোলে হেরেছে বাতে বোরিসোভের মাঠে।

বৃহস্পতিবার চেলসির জয়ে দুই অর্ধে গোল করেন রস বার্কলে ও অলিভিয়ের জিরুদ। সুইডব্যাংক স্টেডিয়ামে এই জয় এফএ কাপে ম্যানইউর মুখোমুখি হওয়ার আগে স্বস্তি দিয়েছে ব্লুদের।মালমো ডিফেন্ডার লাসে নিয়েলসেন ৩০ মিনিটে বল বিপদমুক্ত করতে ব্যর্থ হলে বার্কলে খোলেন গোলমুখ। উইলিয়ানের ক্রস থেকে ৫৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জিরুদ।

স্বাগতিকরা এক গোল শোধ দেয় ৮০ মিনিটে। অ্যান্ডার্স ক্রিস্টিয়ানসেনের ওই গোল কেবল ব্যবধান কমিয়েছে। আগামী ২১ ফেব্রুয়ারি স্ট্যামফোর্ড ব্রিজে হবে দ্বিতীয় লেগ।১৩ ডিসেম্বরের পর প্রথম প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচ খেলতে নামা বোরিসোভকে চাপে রেখেছিল আর্সেনাল। কিন্তু বেলারুশিয়ান ক্লাব ফায়দা নেয় গানারদের বাজে রক্ষণের।

স্তানিস্লাভ দ্রাগুন ৪৫ মিনিটে দুর্দান্ত হেডে একমাত্র গোল করেন। আলেক্সান্দ্রে ল্যাকাজেত্তে ৫৫ মিনিটে আর্সেনালকে সমতায় ফেরাতে লক্ষ্যভেদ করেন, কিন্তু গোলটি অফসাইডে বাতিল হয়। এই ফরাসি ফরোয়ার্ডের সন্ধ্যাটা কেটেছে খুব বাজে। ৮৫ মিনিটে আলেক্সান্দার ফিলিপোভিচকে কনুইয়ের গুঁতো সরাসরি লাল কার্ড দেখেন তিনি।

শেষ ৩২ এর অন্য লড়াইয়ে বেনফিকা ২-১ গোলে গ্যালাতাসারেইর মাঠে জিতেছে। বায়ার লেভারকুসেন ও ক্রাসনোদার এবং স্লাভিয়া প্রাগ ও রেসিং গেঙ্কের খেলা হয়েছে গোলশূন্য ড্র। লাজিওকে ১-০ গোলে হারিয়েছে সেভিয়া।

গোল পাল্টা গোলের ম্যাচে অলিম্পিয়াকোস ঘরের মাঠে ২-২ গোলে ড্র করেছে ডায়নামো কিয়েভের সঙ্গে। একই স্কোর হয়েছে শাখতার দোনেৎস্ক ও এইন্ত্রাখত ফ্রাঙ্কফুর্টের লড়াইয়ে। র‌্যাপিড ভিয়েনার মাঠে ১-০ গোলে জিতেছে ইন্টার মিলান। ভিয়ারিয়াল একই ব্যবধানে জিতেছে ১০ জনের স্পোর্তিং সিপির বিপক্ষে। ডায়নামো জাগরেবকে ২-১ গোলে হারিয়েছে ভিক্তোরিয়া প্লজেন।

রেঁনের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করেছে রিয়াল বেতিস। সেলটিক নিজ মাঠে ২-০ গোলে হেরেছে ভ্যালেন্সিয়ার কাছে। ক্লাব ব্রুগ ২-১ গোলে জিতেছে এফসি সলজবুর্গের বিপক্ষে। নাপোলি ৩-১ গোলের দারুণ জয় পেয়েছে এফসি জুরিখের মাঠে।



সাম্প্রতিক খবর

টাওয়ার হ্যামলেটসের মেয়র ও উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কেয়ারার্স এসোসিয়েশনের ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত

photo লন্ডনবিডিনিউজ২৪ঃটাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশন গত ২রা জুলাই বৃহস্পতিবার কেয়ারারদের বিভিন্ন দাবি ও সমস্যা নিয়ে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস ও সংস্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বিকেল ৬ টা থেকে ঘন্টা ব্যাপি এক ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয় । টাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশনের আহ্বানে সাড়া দিয়ে মেয়র জন বিগস এই ভার্চুয়াল সভার

বিস্তারিত

0 Comments

Add new comment