আজ : ০১:৫৩, ফেব্রুয়ারি ১৭ , ২০২০, ৫ ফাল্গুন, ১৪২৬
শিরোনাম :

ফারুকী হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ১৮ জুন


আপডেট:১০:৩৯, মে ২ , ২০১৯
photo

ঢাকা প্রতিবেদক: বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের উপস্থাপক ও সুপ্রিম কোর্ট জামে মসজিদের খতিব মাওলানা নূরুল ইসলাম ফারুকী হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৮ জুন দিন ধার্য করেছেন আদালত।

আজ বৃহস্পতিবার ঢাকার মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস ওই দিন ধার্য করেন।

ওই আদালতে এ মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন নির্ধারিত ছিল আজ। কিন্তু তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় বিচারক আগামী ৭ ফেব্রুয়ারি নতুন করে দিন ধার্য করেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান এ বিষয়ে নিশ্চিত করেছেন।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৪ সালের ২৮ আগস্ট রাত ৮টার দিকে রাজধানীর তেজগাঁও থানাধীন পূর্ব রাজাবাজারের ১৭৪ নম্বর মুন্সীবাড়ির দ্বিতীয় তলায় গলা কেটে হত্যা করা হয় মাওলানা নূরুল ইসলাম ফারুকীকে। এ ঘটনার পরের দিন তেজগাঁও থানায় একটি হত্যা মামলা করেন তাঁর ছেলে।

নিহত ফারুকী চ্যানেল আইয়ের ধর্মীয় অনুষ্ঠান ‘কাফেলা’ ও ‘শান্তির পথে’, মাই টিভির লাইভ অনুষ্ঠান ‘সত্যের সন্ধানে’র মতো ইসলামবিষয়ক অনুষ্ঠানের উপস্থাপক ছিলেন।



সাম্প্রতিক খবর

বাংলাদেশ হাই কমিশনে জাতীয় পরিচয় পত্র নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন

photo কে এম আবুতাহের চৌধুরী বাংলাদেশের প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা প্রবাসী বাংলাদেশীদের জন্য বাংলাদেশ হাই কমিশনে জাতীয় পরিচয় পত্র কার্যক্রমের উদ্বোধন করেছেন । তিনি তাঁর উদ্বোধনী বক্তব্যে বলেছেন যে -বৃটেনের সাথে বাংলাদেশের শত বছরের ইতিহাস ও ঐতিহ্য রয়েছে।আজ যুক্তরাজ্যে বাংলাদেশীদের জন্য এক ঐতিহাসিক দিন।কারন প্রবাসী বাংলাদেশীদের দীর্ঘ দিনের দাবী পূরণ হতে চলেছে।জাতীয়

বিস্তারিত

0 Comments

Add new comment