আজ : ০৫:৫৫, অক্টোবর ২২ , ২০১৯, ৭ কার্তিক, ১৪২৬
শিরোনাম :

চকবাজারের অগ্নিকাণ্ডে অশ্রুসিক্ত তারকারা


আপডেট:০৩:২৯, ফেব্রুয়ারি ২১ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: রাজধানীর পুরান ঢাকার চকবাজার এলাকার ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় শোকে মুহ্যমান সারাদেশ। স্বজন হারানোর এ নির্মম পরিস্থিতিতে ফেসবুক হয়ে উঠেছে শোকবই।নিহতদের প্রতি শ্রদ্ধা জানাচ্ছেন সর্বস্তরের মানুষ। এরমধ্যে আছেন দেশের বিনোদন অঙ্গনে কাজ করা অনেক শিল্পী।নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন অনেকে। ‘অসহনীয়’, ‘বাকরুদ্ধ’, ‘অশ্রুসিক্ত’—এমন শব্দে যেন থমকে আছে ফেসবুক।

ইতোমধ্যে দেশের চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান তার অফিসিয়াল পেজ থেকে সমবেদনা জানিয়েছেন। তিনি লেখেন, ‌‘ঢাকার চকবাজারে গতকাল রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় যারা মারা গেছেন তাদের প্রতি গভীর শোক প্রকাশ করছি। নিহতদের আত্মার শান্তি কামনার পাশাপাশি পরিবার ও পরিজনদের প্রতি গভীর সমবেদনা রইলো। সেই সাথে আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি।’

সদ্য সংসদ সদস্য হওয়া অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা লেখেন, ‘একরাতের ভেতর ঢাকা শোকের শহর! নিমতলী ট্র্যাজেডির পর এবার চকবাজার! ভারী হয়ে গেছে পুরনো ঢাকার বাতাস, স্বজন হারানোর আর্তনাদে। পুরনো ঢাকার পুনর্বাসন না হলে, রাসায়নিক কারখানা উচ্ছেদ না করলে- এমন আরেকটি ঘটনা কেবল সময়ের ব্যাপার।

আরিফিন শুভ চকবাজার ট্র্যাজেডির ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘আমরা স্তব্ধ, আমরা শোকাহত।’

ফেসবুকে অনেক তারকা শোক প্রকাশ করার পাশাপাশি সহমর্মিতা জানিয়েছেন। সামাজিক যোগাযোগের এ মাধ্যমে শোক প্রকাশ করেছেন অভিনেত্রী অপি করিম, জাকিয়া বারী মম, নিপুণ, অমৃতা খান, বিপাশা কবির, চিত্রনায়ক সাইমন সাদিক, চিরকুট ব্যান্ডের সুমী, সংগীতশিল্পী পিন্টু ঘোষ ও ব্যান্ড অবসকিওরসহ অনেকে।

উল্লেখ্য, গতকাল (২০ ফেব্রুয়ারি) রাত পৌনে ১১টার দিকে রাজধানীর পুরান ঢাকার চকবাজার এলাকার চুড়িহাট্টা শাহী মসজিদের সামনে একটি পিকআপের সিলিন্ডার বিস্ফোরণের পর আশপাশের ভবনে আগুন ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিট সাড়ে চার ঘণ্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে নিতে সক্ষম হয়। এই অগ্নিকাণ্ডের পর বৃহস্পতিবার দুপুর ১২টা পর্যন্ত ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ৭০টি মৃতদেহ উদ্ধার করেছেন।



সাম্প্রতিক খবর

ফেব্রুয়ারি পর্যন্ত পেছাবে বেক্সিট : সানডে টাইমস

photo লন্ডনবিডিনিউজ২৪ : ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন যদি চলতি সপ্তাহে অর্থাৎ নির্ধারিত সময়ের মধ্যে তার সম্পাদিত চুক্তি পার্লামেন্টে পাস করাতে ব্যর্থ হন তাহলে আগামী বছরের ফেব্রুয়ারি পর্যন্ত ব্রেক্সিট কার্যকরের নির্ধারিত সময় পিছিয়ে দেবে ইউরোপীয় ইউনিয়ন। যুক্তরাজ্যের দৈনিক দ্য সানডে টাইমসের এক প্রতিবেদনে কূটনৈতিক সূত্রের বরাতে এমন খবর জানিয়ে বলা হয়েছে, বর্ধিত সময়

বিস্তারিত

0 Comments

Add new comment