আজ : ০৪:৫৮, মার্চ ২৯ , ২০২০, ১৫ চৈত্র, ১৪২৬
শিরোনাম :

ফ্রান্স বাংলা প্রেস ক্লাবের পুর্নাঙ্গ কমিটি গঠন


আপডেট:০৪:৫৪, অক্টোবর ২০ , ২০১৫
photo

ফ্রান্স সংবাদদাতা: বহুল প্রতিক্ষীত ফ্রান্স বাংলা প্রেস ক্লাবের পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। চানেল এস ও একাত্তর টিভির ইউরোপের প্রতিনিধি নুরুল ওয়াহিদকে সভাপতি, এনটিভি প্রতিনিধি খান বাবু রুমেলকে সাধারণ সম্পাদক ও বাংলাদেশ নিউজ এজেন্সি বিএনএ - এর সম্পাদক মোহাম্মদ মাহবুব হোসাইনকে কোষাধ্যক্ষ করে ২০১৫- ২০১৭ সালের জন্য ৩১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ফ্রান্সের প্যারিস শহরের প্রানকেন্দ্র গারদো নরদের একটি অভিজাত রেস্টুরেন্টে ফ্রান্সে কর্মরত অধিকাংশ সংবাদ কর্মীদের মতামতের ভিত্তিতে নতুন ও পুরাতনদের সমন্বয়ে এ কমিটি গঠন করা হয়।


কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন সিনিয়র সহ-সভাপতি প্রবাস বাংলার সম্পাদক অধ্যাপক অপু আলম, সহ-সভাপতি জালালাবাদ ও ইনকিলাব প্রতিনিধি দেলওয়ার হোসেন সেলিম এবং নয়া দিগন্ত প্রতিনিধি মুহাম্মদ নূরুল ইসলাম। যুগ্ম সম্পাদক চ্যানেল আই প্রতিনিধি সৈয়দ সাহিল, সাংগঠনিক সম্পাদক বাংলা ভিশন প্রতিনিধি ফয়সাল আহম্মেদ দ্বীপ , প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এ টিভি প্রতিনিধি মোহাঃ আব্দুল মালেক হিমু, তথ্য ও গবেষণা সম্পাদক বাংলার আলো প্রতিনিধি ফরিদ আহমেদ রনি, দপ্তর সম্পাদক শ্যামল সিলেট প্রতিনিধি বাসুদেব গোস্বামী , সাংস্কৃতিক সম্পাদক দেশ কণ্ঠ প্রতিনিধি মুহাম্মদ ইবরাহীম ভুইয়া, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইউরোপের কথা প্রতিনিধি ওবায়দুর রহমান, সহ-দপ্তর সম্পাদক নিউজ কক্স২৪.কম প্রতিনিধি সুনন্দন বড়ুয়া। নির্বাহী সদস্য এটিন বাংলা ও এটিএন নিউজ প্রতিনিধি দেবেশ বড়ুয়া, মানব জমিন প্রতিনিধি ও ফ্রান্স বাংলা দর্পন সম্পাদক শামসুল ইসলাম ও কুমিল্লার কথা প্রতিনিধি কাজী হাবীবুর রহমান। সাধারণ সদস্যরা হলেন দেশ বানী প্রতিনিধি গোলাম ফারুক ভুইয়া, ঠিকানা প্রতিনিধি কামাল আহমদ, চ্যানেল এস প্রতিনিধি সেলিম চৌধুরী, মুক্ত কথা সম্পাদক বদরুজ্জামান, ফ্রিল্যান্স সাংবাদিক ওয়াহিদুজ্জামান, ফ্রিল্যান্স সাংবাদিক তোফায়েল আহম্মদ, ফ্রিল্যান্স সাংবাদিক আরিফুজ্জামান ইমন, ফ্রিল্যান্স সাংবাদিক খালেদ গোলাম কিবরিয়া, ফ্রিল্যান্স সাংবাদিক সিদ্দিকুর রহমান বাবু, ফ্রিল্যান্স সাংবাদিক মোহাম্মদ আলী, ফ্রিল্যান্স সাংবাদিক রাসেল আহম্মদ, কুমিল্লার আলো প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন, ফ্রিল্যান্স সাংবাদিক সেলিম আল দ্বীন ও ফ্রিল্যান্স সাংবাদিক জুনেদ ফারহান।
শিঘ্রই অভিষেক অনুষ্ঠান ও স্মারক গ্রন্থ প্রকাশ করা হবে।



সাম্প্রতিক খবর

করোনায় ৩৬ বৎসর বয়সী ব্রিটিশ নার্সের অবস্থা আশঙ্কাজনক

photo লন্ডনবিডিনিউজ২৪ : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাজ্যের একটি হাসপাতালে কর্মরত সুস্বাস্থ্যের অধিকারী নার্সের অবস্থা আশঙ্কাজনক। ৩৬ বছরের এই নার্সের কোনও শারীরিক জটিলতা ছিল না। গত ১৬ বছর ধরে তিনি ওয়েস্ট মিডল্যান্ডসের ওয়ালসাল ম্যানর হাসপাতালে কর্মরত। করোনায় আক্রান্ত হওয়ার পর তাকে ইনটেনসিভ কেয়ারে একটি ভেন্টিলেটরে রাখা হয়েছে। স্কাই নিউজ এখবর জানিয়েছে। আরীমা নাসরিন নামের

বিস্তারিত

0 Comments

Add new comment