আজ : ০৪:৩৭, অক্টোবর ১৭ , ২০১৮, ১ কার্তিক, ১৪২৫
শিরোনাম :

সিলেটে বিমানের সিটের নিচ থেকে ৪০টি স্বর্ণের বার উদ্ধার, আটক ১


আপডেট:০৫:৫৪, সেপ্টেম্বর ১৯ , ২০১৮
photo

সিলেট প্রতিনিধি: সিলেট ওসমানী বিমানবন্দরে আবুধাবি থেকে আসা বিজি ইএ-২২৮ বিমানের সিটের নিচ থেকে ৪০ট স্বর্ণের বার উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। বুধবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৬টা ৪৩ মিনিটে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা করেন এপিবিএন পুলিশের পরিদর্শক কোহিনূর আহমদ ও এএসআই খালেদ মিয়া। উদ্ধারকৃত স্বর্ণের ওজন ৪ কেজি ৬৪০ গ্রাম। যার বাজারমূল্য প্রায় ১ কোটি ৮৯ লাখ ৯০ হাজার। এসময় এপিবিএন পুলিশ স্বর্ণ বহন করার অপরাধের সিলেট নগরের কোতোয়ালি থানাধীন শেখঘাট কলাপাড়া এলাকার ছেলে জাহিদ মিয়াকে আটক করে। স্বর্ণের বার অবৈধভাবে নিয়ে আসার দায়ে তার বিরুদ্ধে সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন কাস্টমস গোয়েন্দারা।

সিলেট-৭ এপিবিএন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন বলেন, ‘ বিজি ইএ-২২৮ এর বিমানে যে সিটের (১০/অ নং এ) নিচে স্বর্ণের বারসহ জাহিদকে পাওয়া যায় ওটা তার নির্ধারিত সিট নয়। পাসপোর্ট যাচাই-বাছাই করে দেখা যায় তার নির্ধারিত সিট ছিল ১০/ই নং এ-তে। গত এক মাসে তিনি সিলেটে বেশ কয়েকবার আসা-যাওয়া করেছিলেন।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

সরকারের নির্দেশেই রায়ের তারিখ: মির্জা ফখরুল

photo ঢাকা সংবাদদাতা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া দাতব্য ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের তারিখ ‘সরকারের নির্দেশেই’ ঠিক করা হয়েছে বলে অভিযোগ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিকালে উত্তরায় জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রবের বাসায় জাতীয় ঐক্য ফ্রন্টের বৈঠক শেষে বেরিয়ে সাংবাদিকদের কাছে এই প্রতিক্রিয়া ব্যক্ত করেন তিনি। ফখরুল

বিস্তারিত

0 Comments

Add new comment