আজ : ০৫:২০, ডিসেম্বর ১২ , ২০১৯, ২৮ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

লন্ডনে প্রধানমন্ত্রীর সাথে সৈয়দ শামসুল হক ও তাঁর স্ত্রীর স্বাক্ষাত


আপডেট:০৭:৫৩, মে ১৬ , ২০১৬
photo

লন্ডনবিডিনিউজ২৪: লন্ডনে অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোমবার তাঁর হোটেল সুইটে সব্যসাচি কবি ও লেখক সৈয়দ শামসুল হকের সাথে সৌজন্য স্বাক্ষাত করেন। এ সময় কবির স্ত্রী ডাঃ আনোয়ারা সৈয়দ হক এবং বঙ্গবন্ধুর ছোট কন্যা শেখ রেহানা উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী কবি শামসুল হকের দ্রুত আরোগ্য কামনা করেন। বাংলা সাহিত্য ছাড়াও বিভিন্ন ক্ষেত্রে তাঁর অবদানের কথা স্মরণ করে প্রধানমন্ত্রী বলেন, তিঁনি সব-সময় মুক্তিযুদ্ধের স্বপক্ষে কাজ করেছেন।

এ সময় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা জনাব সজীব ওয়াজেদ উপস্থিত ছিলেন। তিঁনি কবির দ্রুত আরোগ্য কামনা করেন। বুলগেরিয়ায় অনষ্ঠিতব্য দি গ্লোবাল উইমেন লিডারস ফোরামে যোগাদানের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বর্তমানে সেন্টাল লন্ডনে তাজ হোটেলে অবস্থান করছেন।

কবি সৈয়দ শামসুল হক বর্তমানে দুরারোগ্য ব্যাধি ক্যান্সারের চিকিৎসার জন্য লন্ডনে অবস্থান করছেন।



সাম্প্রতিক খবর

সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র পুরুস্কার বিতরণী অনুষ্ঠান

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ গত ৫ ডিসেম্বর বৃহস্প্রতিবার সন্ধ্যায় পূর্ব লন্ডনে সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র স্থায়ী কার্যালয়ে বরাবরের মতো এবার বিপুল সংখক দর্শকদের উপস্থিতিতে ব্রিটেনের জনপ্রিয় ও প্রাচীন ক্যারাম ক্লাব “সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র ডাবুল চ্যাম্পিয়ন ট্রপি ২০১৯” এর ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী অনুষ্টান অনুষ্ঠিত হয় l অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট কমিনিটি

বিস্তারিত

0 Comments

Add new comment