আজ : ০৩:৫৮, মার্চ ২৯ , ২০২০, ১৫ চৈত্র, ১৪২৬
শিরোনাম :

ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপকের অসৌজন্যমূলক আচরণ, সিলেট জেলা প্রেসক্লাবের নিন্দা


আপডেট:০৩:২১, মার্চ ২০ , ২০১৯
photo

সিলেট প্রতিবেদক: সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সিনিয়র সাংবাদিকদের সাথে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদের অসৌজন্যমূলক আচরণের তীব্র নিন্দা জানানো হয়েছে।

বুধবার বিকেলে প্রেসক্লাব কার্যালয়ে এক জরুরি সভায় সাংবাদিক নেতৃবৃন্দ এই নিন্দা জানান। পাশাপাশি এমন আচরণের জন্য হাফিজ আহমদকে সাংবাদিক সমাজের কাছে নি:শর্ত ক্ষমা চাওয়ারও আহবান জানান।

সভায় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, গত মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরীকে স্বাগত জানাতে ওসমানী বিমানবন্দরে গেলে সেখানে সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক ব্যবহার করেন হাফিজ আহমদ। তার এমন আচরণ সিলেটের সাংবাদিক সমাজকে আহত করেছে।

সভায় উপস্থিত সাংবাদিকরা জানান, গত প্রায় ১১ বছর ধরে ওসমানী বিমানবন্দরে ব্যবস্থাপক হিসেবে কর্মরত রয়েছেন হাফিজ আহমদ। দীর্ঘ এই সময়ে তিনি ওসমানী বিমানবন্দরকে অনিয়ম-দুর্নীতির আখড়ায় পরিণত করেছেন। বিমানবন্দরের ভেতরে অবাঞ্ছিত লোকজনের অবাধ আনাগোনা থাকলেও অনিয়ম-দুর্নীতি ঢাকতে তিনি অলিখিতভাবে বিমানবন্দরে সাংবাদিকদের প্রবেশ নিষিদ্ধ করে রেখেছেন। তার ঔদ্ধ্যত্বপূর্ণ আচরণের কারণে প্রায়ই বিমানযাত্রীরাও নানা হয়রানির শিকার হন।

সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক উত্তরপূর্বের নির্বাহী সম্পাদক তাপস দাশ পুরকায়স্থের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ব্যুরো প্রধান শাহ দিদার আলম নবেলের পরিচালনা সভায় বক্তব্য রাখেন- সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক আহবায়ক ও দৈনিক জনকন্ঠের ব্যুরো প্রধান সালাম মশরুর, প্রতিষ্ঠাকালীন সভাপতি ও দৈনিক সিলেটের দিনরাতের প্রধান সম্পাদক আল আজাদ, প্রেসক্লাব ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক রেজওয়ান আহমদ, কার্যনির্বাহী কমিটির সিনিয়র সহ সভাপতি ও দৈনিক নিউএজ’র সিলেট প্রতিনিধি মনিরুজ্জামান মনির, সাবেক সহ সভাপতি মঈন উদ্দিন, সমকালের নিজস্ব প্রতিবেদক মুকিত রহমানী, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক উজ্জ্বল মেহেদী, ক্লাবের সহ সভাপতি ও দৈনিক আমাদের অর্থনীতির সাত্তার আজাদ, সহ সাধারণ সম্পাদক ও শ্যামল সিলেটের চিফ রিপোর্টার নাসির উদ্দিন, চ্যানেল আই’র সিলেট প্রতিনিধি সাদিকুর রহমান সাকী, সিলেট বেতারের সংবাদদাতা শফিকুর রহমান চৌধুরী।

ক্লাবের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ওলিউর রহমান, প্রচার প্রকাশনা সম্পাদক ও বাংলা ট্রিবিউনের তুহিনুল হক তুহিন, পাঠাগার সম্পাদক ও বাংলা টিভির কাইয়ুম উল্লাস, দপ্তর সম্পাদক ইমরান আহমদ, সদস্য রফিকুল ইসলাম সুজন, নুরুল ইসলাম, সুব্রত দাস, শাহীন আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিনিয়র সদস্য ও ইউএনবি প্রতিনিধি মোহাম্মদ মহসীন, দৈনিক সিলেটের দিনরাতের সম্পাদক মুজিবুর রহমান ডালিম, রিয়েল টাইমসের সম্পাদক সাঈদ চৌধুরী টিপু, সিলেট ভয়েসের সম্পাদক সৈয়দ রাসেল, সিলেট মিররের রবি কিরণ সিংহ রাজেশ, দৈনিক সবুজ সিলেটের চিফ রিপোর্টার ও দৈনিক আমাদের সময়ের সিলেট প্রতিনিধি নূরুল হক শিপু, দৈনিক আমাদের অর্থনীতির আশরাফ চৌধুরী রাজু, সাংবাদিক অমিতা সিনহা, সিলেটভিউ২৪ডটকম’র নিউজরুম এডিটর মো. এনামুল কবীর, দৈনিক সিলেট সুরমার স্টাফ রিপোর্টার রফিকুল ইসলাম কামাল, শুভ প্রতিদিনের স্টাফ রিপোর্টার দিব্য জ্যোতি সী, দৈনিক জাগরণের ফটো সাংবাদিক মিঠু দাস জয়, দৈনিক ইনকিলাবের আনোয়ার হোসেন, দৈনিক যুগভেরীর মনিরুজ্জামান রনি।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

করোনায় ৩৬ বৎসর বয়সী ব্রিটিশ নার্সের অবস্থা আশঙ্কাজনক

photo লন্ডনবিডিনিউজ২৪ : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাজ্যের একটি হাসপাতালে কর্মরত সুস্বাস্থ্যের অধিকারী নার্সের অবস্থা আশঙ্কাজনক। ৩৬ বছরের এই নার্সের কোনও শারীরিক জটিলতা ছিল না। গত ১৬ বছর ধরে তিনি ওয়েস্ট মিডল্যান্ডসের ওয়ালসাল ম্যানর হাসপাতালে কর্মরত। করোনায় আক্রান্ত হওয়ার পর তাকে ইনটেনসিভ কেয়ারে একটি ভেন্টিলেটরে রাখা হয়েছে। স্কাই নিউজ এখবর জানিয়েছে। আরীমা নাসরিন নামের

বিস্তারিত

0 Comments

Add new comment