আজ : ০৬:৫৫, অগাস্ট ২২ , ২০১৮, ৭ ভাদ্র, ১৪২৫
শিরোনাম :

শেখ হাসিনার নেতৃত্বে জাতি আজ ঐক্যবদ্ধ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইউ কের সভায় -ড: মোমেন


আপডেট:১১:১৬, এপ্রিল ২০ , ২০১৮
photo

আব্দুল কাদির চৌধুরী মুরাদ।। জাতি সংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত , বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি ড: এ কে এম আব্দুল মোমেন বলেছেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুর কন্যা, জনতার নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নে, ভিশন ২০৪১ বাস্তবায়নে জাতি আজ ঐক্যবদ্ধ।

১৯ এপ্রিল বৃহস্পতিবার বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইউ কের উদ্যোগে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সম্মানার্থে আয়োজিত এক আলোচনা সভা ও প্রীতিভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন কথা বলেন।

তিনি আরো বলেন, যেকোন অশুভ শক্তি মোকাবিলা করতে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কর্মীরা আজ বদ্ধপরিকর। আগামী নির্বাচনে স্বাধীনতা বিরোধীরা যাতে মাথা তুলে না দাঁড়াতে পারে সে জন্য দেশে-বিদেশে থাকা বঙ্গবন্ধু ফাউন্ডেশন কর্মীদের মাঠে থেকে জননেত্রী শেখ হাসিনার পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

পূর্ব লন্ডনের একটি রেসটুরেন্টে সংগঠনের সভাপতি ফেরদৌস শেরদিলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোহাম্মদ আনোয়ারুল ইসলামের পরিচালনায় সভায় প্রধান বক্তা হিসাবে যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ , বিশেষ অতিথি হিসেবে সর্ব ইউরোপিয়ান আওয়ামীলীগের সভাপতি বাবু শ্রী অনিল দাস গুপ্ত, যুক্তরাজ্য আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক অধ্যাপক আবুল হাশেম , বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুগ্ম উপদেষ্টা মনজুরুল ইসলাম, সর্ব ইউরোপিয়ান বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সদস্য সচিব মিসেস নাহার মমতাজ যুক্তরাজ্য, আওয়ামীলীগের সদস্য মোহাম্মদ আশরাফুল ইসলাম উপস্থিত ছিলেন।

এসময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সর্ব ইউরোপিয়ান বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উপদেষ্টা মাহবুবুল হক , আহ্বায়ক ড: আনিসুর রহমান আনিস , বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানির সভাপতি ইউনুছ আলী খান , ইতালী আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল , ফ্রান্স আওয়ামীলীগের সহ সভাপতি নুরুল আবেদীন , যুক্তরাজ্য আওয়ামীলীগের সদস্য মোহাম্মদ আশরাফুল ইসলাম , বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইউ কের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক আব্দুল কাদির চৌধুরী মুরাদ , সহ-সভাপতি শামসুল হক চৌধুরী , সৈয়দ এহসান , মোয়াজ্জম হোসেন মজনু , এড জানে আলম , এম ইকবাল হোসেন , আব্দুল বাছির , বাবুল খান , জোবায়ে আহমদ ,মোহাম্মদ আতিকুজ্জামান , আব্দুস সালাম , ফারুক আহমদ ,রশিদ শাহনেওয়াজ , ওয়াহিদ চৌধুরী তাহের,রফিক ফরাজী , ফারহাত খান , আশিকুল ইলাম , আমিনুল হক জিলু , সৈয়দ বেলাল আহমদ ,হারিক কামালী , আবু বক্কর খান ,দেলওয়ার হোসেন হিরা , ওমর ফারুক ও আরো অনেকে।

সভায় উপস্থিত নেতৃবৃন্দ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইউকের কার্য্যক্রমেরও ভূয়সী প্রশংসা করেন।



সাম্প্রতিক খবর

ত্যাগের শিক্ষা প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য : রাষ্ট্রপতি

photo ঢাকা সংবাদদাতা: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ব্যক্তি ও সমাজ জীবনে ত্যাগের শিক্ষা প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য। তিনি বলেন, ‘কুরবানির মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে।’রাষ্ট্রপতি পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেয়া এক বাণীতে এ কথা বলেন। তিনি পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসীসহ বিশ্বের

বিস্তারিত

0 Comments

Add new comment