আজ : ০৬:২৫, জুলাই ১১ , ২০২০, ২৭ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

সুলতানের শপথ ‘রাজনৈতিক ছলনা’: বিএনপি


আপডেট:০৩:৪৪, মার্চ ৭ , ২০১৯
photo

ঢাকা প্রতিবেদক: জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত না মেনে সংসদ সদস্য হিসেবে শপথ নিয়ে সুলতান মোহাম্মদ মনসুর ‘রাজনৈতিক ছলনা’ ও ‘অঙ্গীকার ভঙ্গ’ করেছেন বলে মন্তব্য করেছে বিএনপি। আজ বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কথা বলেন।

দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত ওই সংবাদ সম্মেলনে রিজভী বলেন, যারা অঙ্গীকার ভাঙে, তারা গণশত্রুতে পরিণত হবে। এক প্রশ্নের জবাবে রিজভী বলেন, সুলতান মনসুর জাতীয় ঐক্যফ্রন্টের শরিক গণফোরামের নেতা। তাঁর ব্যাপারে গণফোরামই সিদ্ধান্ত নেবে।

একাদশ সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে মৌলভীবাজার-২ আসন থেকে জয়ী হন সুলতান মনসুর। জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনের ফল প্রত্যাখ্যান করে শপথ না দেওয়ার সিদ্ধান্ত নেয়। কিন্তু সুলতান মনসুর সেই সিদ্ধান্ত অমান্য করে আজ সংসদ সদস্য হিসেবে শপথ নিলেন।

সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য নাজমুল হক, অধ্যাপিকা সাহিদা রফিক, কেন্দ্রীয় নেতা এ বি এম মোশাররফ হোসেন, তাইফুল ইসলাম, বেলাল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।



সাম্প্রতিক খবর

জমজম বাংলাদেশের এক্সিকিউটিভ ডনর মেম্বার হলেন আলহাজ্ব এ এস মোহাম্মদ সিংকাপনী

photo লন্ডনবিডিনিউজ২৪ : আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা জমজম বাংলাদেশের এক্সিকিউটিভ ডনর মেম্বার হয়েছেন সাপ্তাহিক বাংলা পোষ্ট পত্রিকার সাবেক ম্যানেজিং ডাইরেক্টর ,বিশিষ্ট সমাজসেবী ও পিকাডেলী মসজিদের প্রতিষ্ঠাতা সেক্রেটারী আলহাজ্ব এ এস মোহাম্মদ সিংকাপনী।তিনি সম্প্রতি বাংলাদেশ সফরকালে জমজম বাংলাদেশের সিলেটে শিক্ষা ও সমাজসেবামূলক কার্যক্রম দেখে সন্তুষ্ট হয়ে ১০ লাখ টাকা অনুদান

বিস্তারিত

0 Comments

Add new comment