আজ : ০৪:০৬, ডিসেম্বর ৫ , ২০১৯, ২১ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

এসাইলাম আবেদন কখন করবেন ( ভিডিও )


আপডেট:০১:২৫, অক্টোবর ২৭ , ২০১৫
photo

লন্ডনবিডিনিউজ২৪: ব্রিটেনে বসবাসরত কোন নন ব্রিটিশ ব্যক্তি যদি মনে করেন তিনি নিজ দেশে চলেগেলে তার সমূহ বিপদ কিংবা জীবনহানীর আশংকা রয়েছে তখন তিনি ব্রিটেনে এসাইলাম আবেদন করতে পারেন। তবে অবশ্যই অবেদনকারীর কাছে যথেষ্ট প্রমান থাকতে হবে তিনি নিজ দেশে ফিরে গেলে তার বিপদ হবে।
তবে এক্ষেত্রে আবেদন দ্রুত আবেদন করা উচিত অন্যতায় পরবর্তীতে আবেদন সফল নাও হতে পারে। এমনটাই মনে করেন বিশিষ্ট ইমিগ্রেশন আইনজীবি ব্যারিস্টার খালেদ নূর। তিনি বলেন, কোন কারনে যদি দেরিও হয়ে যায় তারপরও আবেদন করা উচিত। সাথে সাথে সঠিক ডকুমেন্ট প্রদান করতে হবে।
তিনি বলেন, কেউ যদি মনে করে যে, তার স্টুডেন্ট ভিসা, ওয়ার্ক পারমিট কিংবা ভিজিট ভিসার মেয়াদ শেষ হওয়ার পর এসাইলাম আবেদন করবে, তাহলে সেটা হবে ভুল ধারণা। তিনি দ্রুত এসাইলামের পরামর্শ প্রদান করেন। বিস্তারিত রয়েছে ভিডিও ক্লিপে।



সাম্প্রতিক খবর

লাউয়াই এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত

photo স্পেশাল রিপোর্টারঃ গত ২৫ নভেম্বর সোমবার পুর্ব লন্ডনের হোয়াইট চ্যাপল রোডস্হ পানসী রেস্টুরেন্টে লাউয়াই এসোসিয়েশনের এক সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি মোঃ আবু বক্করের সভাপতিত্বে ও সংগঠনের সেক্রেটারি মোঃ মঈন উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডনে সফররত লাউয়াই গ্রামের বিশিষ্ঠ মুরব্বী ইমাম উদ্দিন। এসোসিয়েশনের পক্ষ থাকে তাকে ফুলের তোড়া

বিস্তারিত

0 Comments

Add new comment