আজ : ১২:৫৯, জানুয়ারি ১৮ , ২০২১, ৪ মাঘ, ১৪২৭
শিরোনাম :

ইস্ট লন্ডনে ইসলামি বই মেলা ও সীরাতুন্নবী এক্সিবিশন শুরু


আপডেট:০৫:১৯, অক্টোবর ২৪ , ২০১৫
photo

লন্ডনবিডিনিউজ২৪: আল কোরআন একাডেমীর উদ্যোগে ৪র্থ বারের মতো লন্ডনে ৩ দিনব্যাপি ইসলামি বই মেলা ও সীরাতুন্নবী এক্সিবিশন শুরু হয়েছে শনিবার থেকে। দুপুর ২টায় আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করেন আল কোরআন একাডেমীর চেয়ারম্যান হাফেজ মনির উদ্দিন। রবি ও সোমবার সকাল ১০টা থেকে শুরু হয়ে সন্ধ্যা ৭টা পর্যন্ত বই মেলা ও সীরাতুন্নবী এক্সিবিশন। বইমেলার সাথে এবারের অন্যতম আকর্ষণ সীরাতুন্নবী এক্সিবিশন। প্রদর্শনীতে সুন্দর চিত্রকর্ম, পোষ্টার , ফেষ্টুন, রোলআপ ও ওয়াল ব্যানার, ক্যালিওগ্রাফী ও নানা অডিও ভিজুয়্যাল প্রযুক্তির মাধ্যমে প্রিয় নবীর ৬৩ বছরের জীবনের সম্ভাব্য সকল দিক ও বিভাগকে দর্শকদের সামনে উপস্থাপন করা হয়। মেলার শেষ দিন সোমবার ভিডিও প্রজেক্টরের মাধ্যমে সীরাতুন্নবী প্রদর্শন করা হবে।

মেলায় নানান ইসলামিক বই নিয়ে বেশ কয়েকটি স্টলও রয়েছে। উল্লেখ্য আল কোরআন একাডেমী লন্ডন গত ৩ বছর থেকে লন্ডনে ইসলামী বই মেলার আয়োজন করে আসছে। এ বছরের মেলায় বাড়তি আকর্ষণ হিসেবে এই অনুপম সীরাত প্রদর্শণীর আয়োজন করা হয়েছে। প্রফেসর কবির উদ্দিনের পরিচালনায় এতে আরো বক্তব্য রাখেন ব্যারিষ্টার মুজিবুর রহমান, একাউন্টেন্ট মুজিবুর রহমান, মাওলানা আব্দুল কাদের সালেহ এবং লন্ডন বাংলা প্রেস ক্লাবের সহকারী সম্পাদক তাইছির মাহমুদ।



সাম্প্রতিক খবর

ইসলামোফোবিয়া নিয়ে সিএফবিবি'র ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত

photo লন্ডনবিডিনিউজ২৪: লন্ডন, ১৬ জানুয়ারী ২০২১: বৃটিশ বাংলাদেশী থিংকট্যাংক সেন্টার ফর বৃটিশ-বাংলাদেশীজ (সিএফবিবি)‘র উদ্যোগে ৮ জানুয়ারী ‘ইসলামোফোবিয়া ইন বৃটিশ পলিটিক্স‘ শীর্ষক এক ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত হয়। সিএফবিবি‘র চেয়ারম্যান, বিশিষ্ট শিক্ষাবিদ, কাউন্সিলার ড. জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সেমিনারে অতিথি হিসেবে আলোচনা করেন রেডব্রিজ বারার লিডার কাউন্সিলার জাস আথওয়াল

বিস্তারিত

0 Comments

Add new comment