আজ : ০৫:৩৭, সেপ্টেম্বর ২২ , ২০২০, ৬ আশ্বিন, ১৪২৭
শিরোনাম :

বিশ্ব বক্সিং চ্যাম্পিয়ন আলী জ্যাকোর প্রথম মিউজিক রিলিজ হচ্ছে ৪ নভেম্বর


আপডেট:০২:১৫, অক্টোবর ৩০ , ২০১৫
photo

লন্ডনবিডিনিউজ২৪: কিকবক্সিং-এ পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন ও সফল ব্যাবসায়ী আলী জ্যাকো বক্সিং জগত ছেড়ে এবার মেতেছেন মিউজিক জগত নিয়ে। আগামী ৪ নভেম্বর রিলিজ পেতে যাচ্ছে তার প্রথম একক মিউজিক ভিডিও ‘গিভ মাই লাভ এ ব্রান্ড নিউ নেম’। রেকর্ড লেভেল এলবিই মিউজিক গ্রুপ ভিডিওটি প্রকাশ করছে। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো জানায়, ব্রিটিশ এশিয়ান শিল্পীদের মধ্যে সবচেয়ে ব্যায়বহুল বাজেটের মিউজিক ভিডিও এটি। এই ভিডিওতে দেখা যাবে বিশ্বখ্যাত সুপার মডেল জোডি কিডকে।

কিকবক্সিং এ কিংবদন্তী খ্যাত আলী জ্যাকোর মিউজিক ভিডিও কী থাকছে - এই নিয়ে সারা বিশ্বের মিউজিক ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যে আলোড়ন সৃষ্টি হয়েছে।

জানা গেছে, লন্ডনের দৃষ্টিনন্দন বিভিন্ন লোকেশনে ভিডিওটি ধারন করা হয়েছে। লোকেশন গুলোর মধ্যে রয়েছে লিজেন্ডারি ক্লাব ক্যাফে ডি প্যারিস এবং একটি প্রাইভেট জেট।

এ বিষয়ে আলী জ্যাকো বলেন, গানটির লিরিকগুলো হৃদয়স্পর্শী এবং আবেগপূর্ণ। চমৎকার ভোকাল এবং রক এনথেম গানটিকে পরিপূর্ণতা দিয়েছে।

তিনি আরো বলেন, আমি আমার প্রথম একক মিউজিক ভিডিওতে সর্বোচ্চ মনোযোগ দিয়েছি। বড় বাজেট নিয়ে ভালো কিছু করতে চেয়েছি। এজন্য আমি শক্তিশালী একটি টিম গঠন করেছি। কঠোর পরিশ্রম করেছি। অদ্বিতীয় এবং ভালো একটি মিউজিক ভিডিও সবাইকে উপহার দিতে চেয়েছি যা একটি জীবনের চেয়ে বড়। আমি আশা করি মানুষ গানটি পছন্দ করবে এবং তারা গানটির মধ্যে ইউনিভার্সাল ইমোশন খুঁজে পাবে।

আলী জ্যাকো জানান, মিউজিক জগতে প্রবেশের এটাই তার প্রথম পদক্ষেপ। ইতিমধ্যে তার প্রথম মিউজিক ভিডিওর সব কাজ সম্পন্ন করেছেন। পরবর্তী গানগুলো নিয়ে কাজ করে যাচ্ছেন। তিনি আশা করেন, ২০১৬ সালের মধ্যে তার ১৫ টি গানের প্রথম এ্যালবাম বাজারে ছাড়তে পারবেন।
উল্লেখ্য, ইতিমধ্যে রিলিজি হয়েছে ৩০ সেকেন্ডর ট্রেইলার। যা বেশ প্রশংসা কুড়িয়েছে। আলী জ্যাকোর ‘গিভ মাই লাভ এ ব্রান্ড নেই নেম’ গানটি ৪ নভেম্বর আই-টিউনস এ ডাউনলোড করার জন্য উন্মুক্ত করা হবে।



সাম্প্রতিক খবর

লন্ডনে ১ম বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন : জয় ফুটবল ক্লাব চ্যাম্পিয়ন

photo লন্ডনবিভিনিউজ২৪ঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশের বাইরে লন্ডনে প্রথমবারের মত অনুষ্ঠিত বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন হয়েছে। ইউনাইটেড ফুটবল ক্লাবের উদ্যোগে ৬ সেপ্টেম্বর রবিবার পূর্ব লন্ডনের বেথনালগ্রীনস্থ উইভার্স ফিল্ড মাঠে প্রতিদ্বন্ধিতাপূর্ণ ফাইনাল খেলায় স্টেপনি এফসি কে ৩-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন

বিস্তারিত

0 Comments

Add new comment