আজ : ০৪:৫৮, সেপ্টেম্বর ২২ , ২০২০, ৬ আশ্বিন, ১৪২৭
শিরোনাম :

এক যুগ পর এক ছাদের নিচে সালমান-ঐশ্বর্য, অতঃপর...


আপডেট:১১:০০, জানুয়ারি ৩০ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে বলিউড সুপারস্টার সালমান খানের প্রেমকাহিনী পুরনো। একটা সময় সবার মুখে মুখে ছিল এই প্রেম উপাখ্যান।'হাম দিল দে চুকে সনম'-এ তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। সম্পর্ক থাকাকালে নাকি ঐশ্বর্যকে একাধিকবার অপমান করেছেন সালমান খান। গায়েও হাত তুলেছেন।

বিচ্ছেদের পর সালমানের বিরুদ্ধে বহু অভিযোগ তুলেছেন সাবেক বিশ্বসুন্দরী। সালমান অবশ্য এর পরও সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করলেও ঐশ্বর্য তাতে রাজি হননি।বিচ্ছেদের পর অভিষেককে বিয়ে করেন ঐশ্বরিয়া। তাদের বিয়েরও দশক পূর্তি হয়ে গেছে। বিচ্ছেদ-বিয়ের পর থেকে এখনও পর্যন্ত সালমান খানের কাছ থেকে দূরত্ব বজায় রেখে চলেছেন ঐশ্বর্য।

এক যুগেরও বেশি সময় ধরে সালমান খানের মুখোমুখি হননি ঐশ্বর্য রাই বচ্চন। কিন্তু এবার এক অনুষ্ঠানে আসেন দুজন। সুভাষ ঘাইয়ের জন্মদিনের পার্টিতে এক ছাদের নিচে আসেন দুই সুপারস্টার।

এক ছাদের নিচে পার্টি হলেও ঐশ্বরিয়া ও সালমান কিন্তু একে অপরের মুখোমুখি হননি। এমনকি ঐশ্বর্য যখনও হাজির হন, তখনও সালমান খান সেখানে ছিলেন না। আর সালমান যখন সুভাষ ঘাইয়ের জন্মদিনের পার্টিতে আসেন, সেই সময় সেখান থেকে বের হয়ে যান রাই সুন্দরী।

অর্থাৎ একই ছাদের নিচে থেকেও কেউ কারও মুখ দেখেননি। কেন মুখ দেখাদেখি হলো না, এ নিয়ে বলিপাড়ায় হইচই হলেও রাই সুন্দরী কিংবা সালমান খান এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।



সাম্প্রতিক খবর

লন্ডনে ১ম বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন : জয় ফুটবল ক্লাব চ্যাম্পিয়ন

photo লন্ডনবিভিনিউজ২৪ঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশের বাইরে লন্ডনে প্রথমবারের মত অনুষ্ঠিত বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন হয়েছে। ইউনাইটেড ফুটবল ক্লাবের উদ্যোগে ৬ সেপ্টেম্বর রবিবার পূর্ব লন্ডনের বেথনালগ্রীনস্থ উইভার্স ফিল্ড মাঠে প্রতিদ্বন্ধিতাপূর্ণ ফাইনাল খেলায় স্টেপনি এফসি কে ৩-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন

বিস্তারিত

0 Comments

Add new comment