আজ : ০৭:১৮, জুন ৫ , ২০২০, ২২ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

পাবনায় বৈশাখীর দাওয়াপত্র বিতরণ করতে গিয়ে ছাত্র খুন


আপডেট:০৫:৪৬, এপ্রিল ১৩ , ২০১৯
photo

ঢাকা সংবাদদাতা: বৈশাখী উৎসবের দাওয়াপত্র বিতরণ করতে গিয়ে পাবনা সদর উপজেলায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে শৈশব সাহা (২২) নামে এক কলেজছাত্র খুন হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ছয়জন।

শুক্রবার রাতে উপজেলার হাড়িয়াবাড়ি গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত শৈশব পাবনা পৌর এলাকার সিঙ্গা পালপাড়া মহল্লার চাল ব্যবসায়ী ভজেন্দ্রনাথ সাহার ছেলে। তিনি পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

পাবনা সদর থানার ওসি ওবাইদুল হক জানান, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে কটা বাবু ও আবদুল্লাহ আল মামুন গ্রুপের মধ্যে কয়েক দিন ধরে বিরোধ চলছিল।

শুক্রবার মালঞ্চি ইউনিয়নের হাড়িয়াবাড়ি গ্রামে বৈশাখী উৎসবের দাওয়াপত্র বিতরণ করতে যায় মামুন গ্রুপের সমর্থক শৈশব সাহাসহ কয়েকজন। সেখান থেকে রাতে বাড়িতে ফেরার পথে তাদের ওপর কটা বাবুর নেতৃত্বে তার সমর্থকরা হামলা চালিয়ে বেধড়ক মারপিট ও উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন শৈশব সাহার মৃত্যু হয়। আহত ছয়জন হাসপাতালে চিকিৎসাধীন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেফতার অভিযান চলছে। উত্তেজনা বিরাজ করায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



সাম্প্রতিক খবর

প্রবাসী বাংলাদেশীদের নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ ও নিন্দা : প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত

লন্ডনবিড়িনিউজ২৪ঃবিশেষ প্রতিনিধি: গত ৩১শে মে রবিবার ভারচুয়াল মিডিয়া ঝুমের মাধ্যমে লণ্ডনে অনুষ্ঠিত সুশীল সমাজের নেতৃবৃন্দের এক জরুরী প্রতিবাদ সভায় সম্প্রতি প্রবাসী বাংলাদেশী সম্পর্কে বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রীর অশালীন মন্তব্য করার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয় ।সভায় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বরাবরে একটি প্রতিবাদ লিপি প্রেরণের সিদ্ধান্ত নেওয়া হয়। বিশিষ্ট

বিস্তারিত

0 Comments

Add new comment