আজ : ১০:১৩, ফেব্রুয়ারি ২০ , ২০২০, ৮ ফাল্গুন, ১৪২৬
শিরোনাম :

পোর্টসমাউথ বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব এম এ রফিক’র মৃত্যুতে শোক প্রকাশ


আপডেট:০১:১৯, সেপ্টেম্বর ২ , ২০১৫
photo

লন্ডনবিডিনিউজ২৪: পোর্টসমাউথ বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব এম এ রফিক, কুইন আলেকজান্ডার হসপিটালে (পোর্টসমাউথ)চিকিৎসাধীন অবস্থায় গত ৩০ আগস্ট শনিবার লন্ডন সময় ১০-৩০ মিনিটের ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওইন্নায়লাহী রাজিউন)। তার গ্রামের বাড়ি সিলেটের গোলাপগঞ্জ বারকূট গ্রামে। এম এ রফিকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন যুক্তরাজ্য ও পোর্টসমাউথ বিএনপির নেতৃবৃন্দ ।
যুক্তরাজ্য বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সেলিম এক বিবৃতিতে এম এ রফিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেন, রফিক মিয়ার মৃত্যুতে কমিনিউটির ও বিএনপির যে ক্ষতি হয়েছে তা সহজে পূরণ হওয়ার নয় । তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সম্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।



সাম্প্রতিক খবর

বাংলাদেশ হাই কমিশনে জাতীয় পরিচয় পত্র নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন

photo কে এম আবুতাহের চৌধুরী বাংলাদেশের প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা প্রবাসী বাংলাদেশীদের জন্য বাংলাদেশ হাই কমিশনে জাতীয় পরিচয় পত্র কার্যক্রমের উদ্বোধন করেছেন । তিনি তাঁর উদ্বোধনী বক্তব্যে বলেছেন যে -বৃটেনের সাথে বাংলাদেশের শত বছরের ইতিহাস ও ঐতিহ্য রয়েছে।আজ যুক্তরাজ্যে বাংলাদেশীদের জন্য এক ঐতিহাসিক দিন।কারন প্রবাসী বাংলাদেশীদের দীর্ঘ দিনের দাবী পূরণ হতে চলেছে।জাতীয়

বিস্তারিত

0 Comments

Add new comment