আজ : ০৭:১০, অক্টোবর ১৪ , ২০১৯, ২৯ আশ্বিন, ১৪২৬
শিরোনাম :

পোর্টসমাউথ বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব এম এ রফিক’র মৃত্যুতে শোক প্রকাশ


আপডেট:০১:১৯, সেপ্টেম্বর ২ , ২০১৫
photo

লন্ডনবিডিনিউজ২৪: পোর্টসমাউথ বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব এম এ রফিক, কুইন আলেকজান্ডার হসপিটালে (পোর্টসমাউথ)চিকিৎসাধীন অবস্থায় গত ৩০ আগস্ট শনিবার লন্ডন সময় ১০-৩০ মিনিটের ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওইন্নায়লাহী রাজিউন)। তার গ্রামের বাড়ি সিলেটের গোলাপগঞ্জ বারকূট গ্রামে। এম এ রফিকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন যুক্তরাজ্য ও পোর্টসমাউথ বিএনপির নেতৃবৃন্দ ।
যুক্তরাজ্য বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সেলিম এক বিবৃতিতে এম এ রফিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেন, রফিক মিয়ার মৃত্যুতে কমিনিউটির ও বিএনপির যে ক্ষতি হয়েছে তা সহজে পূরণ হওয়ার নয় । তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সম্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।



সাম্প্রতিক খবর

বাংলা পোস্ট পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ বুধবার ৯ অক্টোবর সাপ্তাহিক বাংলা পোস্ট পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পত্রিকার কার্যালয়ে এক আনন্দ সভার আয়োজন করা হয়। বাংলা পোস্টের অনারারী চেয়ারম্যান শেখ মোঃ মফিজুর রহমান ও ফাউন্ডার তাজ চৌধুরীর কেক কাটার মাধ্যমে আনন্দ সভার কাজ শূরু হয়। এসময় বাংলা পোস্ট পরিবারের সকল সদস্য উপস্থিত ছিলেন। শেখ মোঃ মফিজুর রহমান তার স্বাগত বক্তব্যে দীর্ঘদিন ধরে

বিস্তারিত

0 Comments

Add new comment