আজ : ০৩:১৪, জানুয়ারি ২৩ , ২০২১, ১০ মাঘ, ১৪২৭
শিরোনাম :

লন্ডন পৌঁছেছেন বাংলাদেশের রাষ্ট্রপতি মো: আব্দুল হামিদ


আপডেট:১১:০৮, মে ১৫ , ২০১৯
photo

লন্ডনবিডিনিউজঃ বাংলাদেশের রাষ্ট্রপতি মো: আব্দুল হামিদ চোখের চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার উদ্দেশ্যে লন্ডন পৌছেছেন ।

১৪ মে বুধবার স্থানীয় সময় বিকেলে বিমানের একটি ভিভিআইপি ফ্লাইটে লন্ডন হিথরো বিমান বন্দরে এসে পৌছেন তিনি। এসময় রাষ্ট্রপতিকে অভ্যর্থনা জানান ব্রিটেনে বাংলাদেশের হাই কমিশনার সাঈদা মুনা তাসনিম। হিথরো থেকে সরাসরি রাষ্ট্রপতিকে নিয়ে যাওয়া হয় সেন্ট্রাল লন্ডনে তাঁর জন্য নির্ধারিত হোটেলে।

পরে যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ ও সাধারণ সম্পাদক সাইয়েদ সাজিদুর রহমান ফারুকসহ যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতৃবৃন্দ রাষ্ট্রপতি মো: আব্দুল হামিদকে ফুলেল শুভেচ্ছা জানান।

লন্ডনের মুরফিল্ড আই হসপিটাল ও বুপা ক্রমওয়েল হসপিটালে স্বাস্থ্য পরীক্ষা করাবেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ। চিকিৎসা শেষে ২৬ মে দেশে ফেরার কথা রয়েছে তাঁর। এর আগে ৭৫ বছর বয়সী রাষ্ট্রপতি হামিদ গত বছরের জুলাই মাসে স্বাস্থ্য পরীক্ষা করিয়েছিলেন। রাষ্ট্রপতি আব্দুল হামিদ দীর্ঘদিন ধরেই চোখে গ্লুকোমার সমস্যায় ভুগছেন। তিনি জাতীয় সংসদের স্পিকার থাকার সময় থেকেই লন্ডনে স্বাস্থ্য পরীক্ষা করাচ্ছেন।



সাম্প্রতিক খবর

ইসলামোফোবিয়া নিয়ে সিএফবিবি'র ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত

photo লন্ডনবিডিনিউজ২৪: লন্ডন, ১৬ জানুয়ারী ২০২১: বৃটিশ বাংলাদেশী থিংকট্যাংক সেন্টার ফর বৃটিশ-বাংলাদেশীজ (সিএফবিবি)‘র উদ্যোগে ৮ জানুয়ারী ‘ইসলামোফোবিয়া ইন বৃটিশ পলিটিক্স‘ শীর্ষক এক ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত হয়। সিএফবিবি‘র চেয়ারম্যান, বিশিষ্ট শিক্ষাবিদ, কাউন্সিলার ড. জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সেমিনারে অতিথি হিসেবে আলোচনা করেন রেডব্রিজ বারার লিডার কাউন্সিলার জাস আথওয়াল

বিস্তারিত

0 Comments

Add new comment